আজ বুধবার, ৯ই অক্টোবর, ২০১৯ ইং, ২৪শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

নাটোরে নদীর দুইপাড় থেকে ২ নারীর মরদেহ উদ্ধার, আটক-১

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াল নদীর দুই পাড় এক পাশে বাগাতিপাড়া উপজেলার জয়ন্তীপুর ও অপরপাড় লালপুর উপজেলার চংধুপইল পৃথক দুটি স্থান থেকে ২ নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় জনকে আটক করা হয় ১ ।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা ও স্থানীও এলাকাবাসি জানান, রাতে পুজোর ডিউটি সেরে সেচ্ছাসেবি আনছার সদস্য সাবিনা বাড়িতে ফিরে এসে ঘুমিয়ে পড়ে। পরে আজ সকালে তার বাড়িতে সাবিনার মরদেহ উদ্ধার করে পুলশ। এটি হত্যাকান্ড কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। এসময় নিহতের স্বামী সাহিনুরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলেও জানান ওসি।

অপরদিকে বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আব্দুল মতিন জানান, বাগাতিপাড়া বড়াল নদীর তীর ঘেঁসা গ্রাম জয়ন্তীপুরে রেহেনা নামের এক বয়স্ক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রাত ২ টার দিকে নিহত ওই নারীর পরিবারের সদস্য ও স্থানীয়রা শব্দ পেয়ে ছুটে আসেন রেহেনার বাড়িতে। এসময় কেউ একজনকে পালাতে দেখে তারা। পরে ঘরের ভেতর গলায় ফাঁস দিয়ে মরে থাকা অবস্থায় পরে থাকতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থ তেকে মরদেহ উদ্ধার করে। পুলিশ বিষয়টি তদন্ত করছে বলে জানান ওসি।

মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানোর উদ্যোগ নেওয়া হয়েছে বলেও জানান বাগাতিপায়া থানার ওসি আব্দুল মতিন এবং লালপুর থানার ওসি সেলিম রেজা।

খবর২৪ঘণ্টা, এমকে


Download our Mobile Apps Today