আজ বৃহস্পতিবার, ৩রা অক্টোবর, ২০১৯ ইং, ১৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

নাটোরে জাতীয় সাংবাদিক সংস্থার কমিটি গঠন

নাটোর প্রতিনিধি:

নাটোরে জাতীয় সাংবাদিক সংস্থার জেলা কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের কানাইখালী এলাকায় একটি রেস্টুরেন্টে গণতান্ত্রিক প্রক্রিয়ায়এ ই কমিটি গঠিত হয়। উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে দৈনিক আমার সংবাদ, নওরোজ, এই আমার দেশ ও এশিয়ানবার্তা২৪ডটকম এর নাটোর জেলা প্রতিনিধি আব্দুল মজিদকে সভাপতি ও ঢাকা ট্রিবিউন-বাংলা ট্রিবিউন এর জেলা প্রতিনিধি এম কামাল মৃধাকে সেক্রেটারী করে ২১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়। আগামী দুই বছর এই কমিটি তাদের কার্যক্রম পরিচালনা করবে।

নাটোর জেলায় দীর্ঘদিন আহবায়ক কমিটি চলমান থাকার পর গণতান্ত্রিক প্রক্রিয়ায় পূর্ণাঙ্গ কমিটি গঠিত হওয়ায় নব-নির্বাচিত কমিটির সকল সদস্যকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় কমিটির সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন। 

অপরদিকে নাটোরসহ সারাদেশের সাংবাদিকদের অধিকার সুরক্ষায় নব-নির্বাচিত কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে প্রত্যাশা করেন কেন্দ্রীয় কিমিটি।

কমিটির অন্যান্য নির্বাচিত সদস্যরা হলেন স্থানীয় দৈনিক জনদেশ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক এবিএম মোস্তফা খোকন ( সিনিয়র সহ সভাপতি), মোহনা টিভির সিংড়া উপজেলা প্রতিনিধি মোল্লা মো.এমরান আলী রানা(সহ সভাপতি),দৈনিক ইত্তেফাক পত্রিকার লালপুর উপজেলা প্রতিনিধি মো. মোজাম্মেল হোসেন(যুগ্ম সাধারণ সম্পাদক),চ্যানেল এস এর জেলা প্রতিনিধি রাজু আহমেদ(সাংগঠনিক সম্পাদক),দৈনিক ভোরের সময় ও প্রভাতী খবরের জেলা প্রতিনিধি মো. আশরাফুল ইসলাম বাচ্চু(সাহিত্য ও ক্রীড়া বিষয়ক সম্পাদক), দৈনিক মানবকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি এবং স্থানীয় সাপ্তাহিক নাটোর বার্তার সম্পাদক মো. নাজমূল ইসলাম মাসুম (প্রচার সম্পাদক), দৈনিক ইত্তেফাক ও সানশাইন পত্রিকার বাগাতিপাড়া উপজেলা প্রতিনিধি মো. আরিফুল ইসলাম তপু(কোষাধ্যক্ষ),দৈনিক আমার বার্তা পত্রিকার জেলা প্রতিনিধি

মো. আখলাক হোসেন লাল(নির্বাহী সদস্য),দৈনিক পাবনার বাণী পত্রিকার জেলা প্রতিনিধি মো. আব্দুল আজিজ(নির্বাহী সদস্য),সাপ্তাহিক মুক্ত প্রভাত পত্রিকার গুরুদাসপুর উপজেলা প্রতিনিধি মো. কাউসার আলম(সদস্য), এশিয়ান বার্তা ২৪.কম এর গুরুদাসপুর উপজেলা প্রতিনিধি মো. আব্দুস সালাম(সদস্য),দৈনিক যুগান্তর পত্রিকার বড়াইগ্রাম উপজেলা প্রতিনিধি মো.ওহিদুল ইসলাম সরকার(সদস্য), বড়াইগ্রামের সাংবাদিক মো. রেজাউল করিম মৃধা(সদস্য), এসটিভি বাংলা ও দৈনিক নওরোজ পত্রিকার লালপুর উপজেলা প্রতিনিধি মো.সালাহ উদ্দিন(সদস্য),দৈনিক দিনকাল পত্রিকার বাগাতিপাড়া উপজেলা প্রতিনিধি অধ্যক্ষ সাজেদুর রহমান(সদস্য),নলডাঙ্গার সাংবাদিক এসএম মো.ফখরুদ্দীন(সদস্য),দৈনিক বারবেলা ও প্রভাতী নিউজের নলডাঙ্গা উপজেলা প্রতিনিধি মো. ফজলে রাব্বী(সদস্য),দৈনিক ঢাকা প্রতিদিনের সিংড়া উপজেলা প্রতিনিধি মো. খলিলুর রহমান(সদস্য) এবং সাপ্তাহিক পদ্মা প্রবাহ এর বাগাতিপাড়া উপজেলা প্রতিনিধি অধ্যক্ষ জুলফিকার আলী(সদস্য)।

আর/এস


Download our Mobile Apps Today