সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

নাটোরের সিংড়ায় স্কুলছাত্রী নিখোঁজের ৫ দিনেও মিলেনি সন্ধান

R khan
ফেব্রুয়ারি ২৪, ২০১৮ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধিঃ নাটোরের সিংড়া উপজেলার মিমি আকতার (৮) নামে এক স্কুল শিক্ষার্থী নিখোঁজের ৫দিন পেরিয়ে গেলেও আজও তার সন্ধান মেলেনি। নিখোঁজ শিক্ষার্থী চলনবিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী ও সিংড়া পৌর শহরের পেট্রোবাংলা মহল্লার বিদ্যুৎ সাকিদারের মেয়ে ।

এ বিষয়ে সিংড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন ওই শিক্ষার্থীর পিতা বিদ্যুৎ সাকিদার।

পুলিশ জানায়, প্রতিদিনের ন্যায় গত মঙ্গলবার বেলা ১১টার দিকে মিমি স্কুলে যায়। প্রায় এক ঘণ্টা পরে নিজ শ্রেণী কক্ষে তার বই-খাতা রেখে নিখোঁজ হয় মিমি আকতার। পরে অনেক খোঁজাখুঁজি করে কোথাও না পাওয়া গেলে থানায় সাধারণ ডায়েরি করেন তার বাবা বিদ্যুৎ সাকিদার ।

এ ঘটনায় চলনবিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুরুল ইসলাম জানান, শিক্ষার্থী মিমি আকতারের ক্লাস শুরু হয় দুপুর ১২টায়। সে বেলা ১১টায় স্কুলে এসে তার বই-খাতা রেখে কোথায় চলে গেছে কেউ জানে না। পরে বিষয়টি তার পরিবারকে জানানো হয়েছে। আর আমরাও বিভিন্ন জায়গায় খোঁজ করেছি।

সিংড়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমজাদ হোসেন জানান, ওই শিক্ষার্থী নিখোঁজের বিষয়টি মৌখিক ভাবে তাকে জানানো হয়েছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। নিখোঁজের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং তাকে উদ্ধারের চেষ্টা চলছে। এঘটনার ৫দিন অতিবাহিত হলেও পুলিশ কোন কুলকিনারা করতে পারেনি।

খবর২৪ঘণ্টা.কম/নজ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।