সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ১৪ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

‘নতুনদের ওপর আস্থা রাখছি, সিরিজ জিততে চাই’

R khan
ফেব্রুয়ারি ১৪, ২০১৮ ১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্ক: ত্রিদেশীয় সিরিজ ও টেস্ট সিরিজে হতাশার পারফরম্যান্সের পর আগামীকাল থেকে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি মিশনে নামছে বাংলাদেশ। এবার টি-টোয়েন্টি সিরিজ জিতে বিশ্ব ক্রিকেটে বার্তা দিতে চায় বাংলাদেশ।
রঙিন পোশাকের দুই ফরম্যাটে বাংলাদেশের পারফরম্যান্স দুই ধরনের। ওয়ানডেতে দারুণ লড়াইয়ে নিজেদের সাম্প্রতিক বদলে যাওয়ার কথা জানান দিলেও টি-টোয়েন্টিতে টাইগারদের পারফরম্যান্স এখনো আশানুরূপ নয়। এবার ঘরের মাঠে লঙ্কানদের বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টিতে নিজেদের জানান দেয়ার সুযোগ বাংলাদেশের।

বুধবার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ এমনটাই জানিয়েছেন।
টাইগার অধিনায়ক মাহমুদুল্লাহ বলেন, টি-টোয়েন্টি ভিন্ন একটা ফরম্যাট। আমরা শেষ কয়েকটা সিরিজে ভালো খেলিনি। এই সিরিজটা আমাদের জন্য একটি চ্যালেঞ্জ। আমরা এই সিরিজটি দিয়ে বিশ্ব ক্রিকেটে একটি বার্তা দিতে চাই যে, ওয়ানডে ও টেস্টের মতো টি-টোয়েন্টিতেও আমরা এগিয়ে যাচ্ছি। আমরা এই সিরিজটি জিততে চাই।

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন নতুন পাঁচ মুখ। সংক্ষিপ্ত ফরম্যামেট তাদের কাছ থেকে সেরাটা প্রত্যাশা টাইগার ভক্তদের। দলের অভিজ্ঞ খেলোয়াড়ের পাশাপাশি নতুনদের উপরও আস্থা রাখার কথা জানিয়েছেন মাহমুদুল্লাহ, আমাদের সেরা একাদশ এখনো ঠিক হয়নি। আশা করি যারা ইনজুরিতে আছেন দ্রুত সুস্থ হয়ে যাবেন এবং কাল সেরা একাদশ নিয়ে মাঠে নামতে পারবো। নতুনদের উপর আস্থা রাখছি আমরা। ভালো খেলেই ডাক পেয়েছেন তারা। আশা করছি সেরা ক্রিকেটটা খেলতে পারবো এবং এই সিরিজে জিততে পারবো।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।