ঢাকাশনিবার , ৯ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

দীপিকাকে হারিয়ে দিলেন ছোট পর্দার অভিনেত্রী নিয়া শর্মা

admin
ডিসেম্বর ৯, ২০১৭ ১২:২৫ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: ২০০৭ সালে বলিউডে পা রাখেন ‘ওম শান্তি ওম’ ছবি দিয়ে। তার পরে কেটে গিয়েছে দীর্ঘ ১০ বছর। এখন পর্যন্ত তিনি জিতে নিয়েছেন ফিল্ম জগতের নানা পুরষ্কার। এমন জনপ্রিয় অভিনেত্রীকেই হারিয়ে দিলেন ছোট পর্দার অভিনেত্রী নিয়া শর্মা।

এই মুহূর্তে বলিউডের সব থেকে জনপ্রিয় অভিনেত্রী বলতে যে নামগুলো মনে আসবে, তার মধ্যে শীর্ষ-তালিকায় অবশ্যই থাকবেন পাডুকোন। ২০০৭ সালে বলিউডে পা রাখেন ‘ওম শান্তি ওম’ ছবি দিয়ে। তার পরে কেটে গিয়েছে দীর্ঘ ১০ বছর। এ যাবৎ তিনি জিতে নিয়েছেন ফিল্ম জগতের নানা পুরষ্কার।

এ হেন জনপ্রিয় অভিনেত্রীকেই হারিয়ে দিলেন ছোট পর্দার অভিনেত্রী নিয়া শর্মা। ২০১০ সাল থেকে ছোট পর্দার নানা চ্যানেলে মুখ দেখিয়েছেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে এই দুই জনের ফলোয়ার সংখ্যাও নেহাত কম নয়।
তবে ব্যবধান রয়েছে বিস্তর। যেখানে দীপিকা পাডুকোনের ফলোয়ার সংখ্যা ২০.৬ মিলিয়ন, সেখানে নিয়া শর্মার ফলোয়ার সংখ্যা মাত্র ১.৫ মিলিয়ন।

তা সত্ত্বেও দীপিকাকে হারিয়ে দিলেন নিয়া। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ২০১৭ সালে এশিয়ার ‘সেক্সি উওম্যান’ এর দ্বিতীয় স্থানে এখন নিয়া শর্মার মাথা। লন্ডনের একটি সাপ্তাহিক খবরের কাগজ ‘ইস্টার্ন আই’ এই রেটিং করেছে।

গত বছরের জয়ী প্রিয়াঙ্কা চোপড়া এ বছরেও নিজের জায়গা অটুট রেখেছেন। প্রসঙ্গত, প্রিয়াঙ্কাকে অভিনন্দন জানিয়ে টুইট করেছিলেন নিয়া শর্মা। উত্তরে, প্রিয়াঙ্কা তাঁকে ধন্যবাদ জানিয়ে টুইট করেন।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।