সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ৩১ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

থার্টি ফাস্ট নাইটে অস্ত্রবহন ও আতশবাজি ফুটানোতে আরএমপির নিষেধাজ্ঞা

omor faruk
ডিসেম্বর ৩১, ২০১৭ ১২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
ইংরেজী নববর্ষ ৩১ ডিসেম্বর থার্টি ফাস্ট নাইটকে কেন্দ্র করে লাইসেন্সকৃত অস্ত্রবহন ও পটকা ফোটানোসহ বেশ কিছু বিষয়ে আরএমপি নিষেধাজ্ঞা আরোপ করেছে। পটকাবাজি, আতশবাজি, অশোভন আচরণ, বেপরোয়া গাড়ি ও মোটর সাইকেল চালানোর মাধ্যমে রাস্তায় প্রতিবন্ধকতা/দুর্ঘটনা ঘটিয়ে অনাকাঙ্খিত পরিস্থিতি ঘটে। এসব থেকে উত্তরণ ও ইংরেজী নববর্ষ নির্বিঘœ করতে আরএমপির পক্ষ থেকে কয়েকটি পরামর্শ দেওয়া হয়েছে।

 

 

তাহলো, মহানগরের সার্বিক নিরাপত্তা ও আইন-শৃঙ্খলার স্বার্থে রাস্তার মোড়, ওভারব্রীজ ও রাস্তায়, প্রকাশ্যে কোন ধরণের জমায়েত/সমাবেশ/উৎসব না করা, উন্মুক্ত স্থানে কোন ধরণের অনুষ্ঠান বা সমবেত হওয়া, ক্ষেত্রবিশেষে সম্মানিত নাগরিকবৃন্দকে কর্তব্যরত পুলিশ সদস্যবৃন্দকে পরিচয়পত্র প্রদর্শন করা, সার্বিক নিরাপত্তার স্বার্থে আবাসিক এলাকায় যে সকল নাগরিক বসবাস করে তাদের বর্ণিত এলাকায় গমন না করা, দিনের আলোতে আনন্দঘন অনুষ্ঠান শেষ করা, ইংরেজি নববর্ষের সময়ে ৩১ তারিখ রাত ৮টা থেকে ১ তারিখ

 

ভোর ৫টা পর্যন্ত নগরীর বিভিন্ন আবাসিক হোটেল, রেঁস্তোরা, জনসমাবেশ ও উৎসবস্থলে সকল প্রকার লাইসেন্সকৃত আগ্নেয়াস্ত্র বহন না করা। আতশবাজি/পটকা না ফুটানো, উন্মুক্ত স্থানে নববর্ষ উদযাপন উপলক্ষে নাচ, গান বা কোন সাংস্কৃতিক অনুষ্ঠান না করা, ৩১ তারিখ সন্ধ্যা ৬টার পর নগরীর কোন বার খোলা রাখা যাবে না। সার্বিক বিষয়ে পুলিশকে সহায়তা করা। আরএমপির ফেসবুক পেজ থেকে সংগৃহিত।

 

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।