সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ২১ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

তানোরে বিনম্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ

R khan
ফেব্রুয়ারি ২১, ২০১৮ ৭:২৫ অপরাহ্ণ
Link Copied!

তানোর প্রতিনিধি: রাজশাহী তানোরে উপজেলা প্রশাসন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে ফুল দিয়ে শহীদের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

দিবসের প্রথম প্রহরে নিজ নিজ এলাকার নির্ধারিত শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে শুরু হয় দিনের কর্মসূচি। রাতে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শুরু করেন দিনের কর্মসূচী। এ ছাড়া প্রভাত ফেরী র‌্যালী, আলোচনা সভা, চিত্রঙ্কন প্রতিযোগীতা ও উপজেলা প্রশাসনের আয়োজনে তিনদিনের একুশের বই ও বিজ্ঞান প্রযুক্তি মেলার উদ্ধোধন করেন রাজশাহী ১ তানোর-গোদাগাড়ি আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার শওকাত আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বন্দনা রানী, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল্লাাহ আল মামুন, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি )রেজাউল ইসলাম, আব্দুল করিম সরকার ডিগ্রী কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার আমিরুল ইসলাম, কৃষি অফিসার শফিকুল ইসলাম, স্থানীয় সাংবাদিকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

খবর২৪ঘণ্টা.কম/নজ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।