সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ৩০ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

চাটমোহরে ভাতিজার আঘাতে চাচার মৃত্যু ; আটক ৩

R khan
মার্চ ৩০, ২০১৮ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!

পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহরের পারিবারিক বিরোধের জেরে ভাতিজার হাতুরির আঘাতে চাচা মকবুল হোসেন (৫২) নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের তিন ভাতিজাকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে চাটমোহর উপজেলার গুনাইগাছা গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত মকবুল হোসেনের সাথে তার ভাই আবুল হোসেনের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে পারিবারিক বিরোধ চলছিল। এরই জের ধরে শুক্রবার সকালে আবুল হোসেনের সাথে মকবুল হোসেনের কথা কাটাকাটি হয়। এক পর্যায় আবুল হোসেনের ছেলে শহিদুল ইসলাম হাতুরি দিয়ে চাচা মকবুল হোসেনের মাথায় আঘাত করে। এ সময় মকবুল হোসেনের ভাই মজিবর রহমান এগিয়ে গেলে তাকেও মারধর করা হয়। তাদের চিৎকারে বাড়ির লোকজন এসে তাদের দু’জনকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মকবুল হোসেনকে মৃত ঘোষনা করেন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) তাপস কুমার পাল জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এছাড়া ঘটনার সাথে জড়িত অভিযোগে নিহতের তিন ভাতিজা আবুল হোসেনের ছেলে শহিদুল ইসলাম (২৬), আমিন উদ্দিন (৩৫) ও সোহেল রানা (১৮) কে আটক করে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।