আজ বুধবার, ৯ই অক্টোবর, ২০১৯ ইং, ২৪শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে পদ্মা নদীতে নৌকাডুবে বাবা-ছেলের মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:   চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

নিখোঁজ হওয়ার ১২ ঘণ্টা পর বুধবার (৯ অক্টোবর) সকাল ৮টার দিকে সদর উপজেলার বান্নাপাড়ায় নদীর কিনারা থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

নিহতের চাচাত ভাই জুয়েল জানান, তার ভাই শাহাবুদ্দিন (৪৭) ও ভাতিজা আব্দুল্লাহ (৬) মঙ্গলবার সকালে পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন। স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল রাত ৮টা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়েও তাদের সন্ধান পায়নি। আলো স্বল্পতার কারণে ফায়ার সার্ভিসের ডুবুরি দলটি অভিযান পরিত্যক্ত ঘোষণা করে।

পরে বুধবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তিনি  চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বান্নাপড়া নামক স্থানে পদ্মা নদীর কিনারা থেকে ভাসমান অবস্থায় তার ভাইয়ের মরদেহ উদ্ধার করেন। এর কিছুক্ষণ পরে ৫শ’ গজ দূরে ভাতিজা আব্দুল্লাহর মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলার পাকা ইউনিয়নের দক্ষিণ পাকা তেররশিয়া এলাকার মৃত আজাহারের ছেলে মো. শাহাবুদ্দিন (৪৭) ও তার ছেলে আব্দুল্লাহ (৬) পদ্মা নদীতে মাছ ধরতে গেলে তাদের নৌকা ডুবে যায়। এতে তারা নিখোঁজ হন।

খবর২৪ঘণ্টা, এমকে


Download our Mobile Apps Today