ঢাকাবুধবার , ২১ সেপ্টেম্বর ২০২২
                     
আজকের সর্বশেষ সবখবর

গ্রামোঞ্চলের রাস্তা-ঘাট উন্নয়নের যে স্বপ্ন বঙ্গবন্ধু দেখেছিলেন তা পূরণ করছেন শেখ হাসিনা: এমপি সেলিম

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি:
সেপ্টেম্বর ২১, ২০২২ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

দেশের গ্রামোঞ্চলের রাস্তা-ঘাট উনয়নের যে স্বপ্ন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেখেছিলেন তা পূরণ করছেন তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনা।

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকার গ্রাম থেকে গ্রামোন্তরে রাস্তা-ঘাট, সেতু-কালভার্ট ও বিদ্যুতায়নের যে উনয়ন করেছেন তা ইতিহাস স্বাক্ষী হয়ে থাকবে। এখন কোন গ্রামের মানুষকেই আর হাঁটু পানি-কাঁদা মাড়িয়ে শহর আসতে হয় না। বাড়ি থেকে বের হলেই তারা পাকা রাস্তা পেয়ে যাচ্ছেন। আর রাস্তা-ঘাটের উন্নয়নের ফলে উন্নয়ন হয়েছে যোগাযোগ ব্যবস্থারও। তার জলজন্ত প্রমাণ আজ আপনারা দেখতে পাচ্ছেন।

বুধবার (২১সেপ্টেম্বর) দুপুরে উপজেলার এনায়েতপুর ইউনিয়নের মুগরইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত পাকা সড়কের উদ্বাধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নওগাঁ-৩ (মহাদবপুর-বদলগাছী) আসনর সংসদ সদস্য আলহাজ মো. ছলিম উদ্দীন তরফদার সেলিম এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত একজোট হয়ে জনগণকে ধোকা দিয়ে বোকা বানিয় ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। মানুষ আর বোকা নেই। তাদের ধোকাবাজী মানুষ বুঝে গেছে।

এনায়েতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ মাো. আফজাল হোসনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, নওগাঁ জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযাদ্ধা অজিত কুমার মন্ডল, এনায়েতপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহদী হাসান মিঞা, হাতুড় ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মো. মোশারফ হোসেন প্রমূখ।

আলাচনা সভার পূর্বে প্রধান অতিথি এমপি সেলিম এনায়েতপুর পাকা সড়ক থেকে ইদোই নদীর বাঁধ পর্যন্ত ১ কিলোমিটার ও মুগরইল পাকা সড়ক থেকে মুগরইল সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত ৯শত মিটার পাকা সড়কের উদ্বোধন করেন।

এ সময় উপজলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।