সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

‘গোবিন্দ’-র ফেক ফেসবুক!

অনলাইন ভার্সন
জানুয়ারি ৪, ২০১৮ ১২:২৯ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম ‘ভজগোবিন্দ’ এবং সবচেয়ে জনপ্রিয় টেলি-নায়কদের একজন রোহন ভট্টাচার্য। সোশ্যাল মিডিয়ায় এই জনপ্রিয় নায়ককে সবাই খুঁজবেন, সেটাই স্বাভাবিক। খুঁজতে গেলেই সার্চ রেজাল্টে দেখা যাবে অন্তত চার-পাঁচটি প্রোফাইল ও তিনটি পেজ। তারকাদের যে ফেক প্রোফাইল খোলা হয়, সেটা সবাই জানেন। সেই ফেকের মধ্যে আসলটিকে খুঁজে পেতে অনেক সময়েই ইউজাররা ফ্রেন্ডলিস্টটি দেখেন। যে প্রোফাইলের বন্ধু তালিকায় অনেক সেলিব্রিটিরা থাকেন, ইউজাররা সচরাচর সেইটিকেই আসল বলে ধরে নেন।

রোহন ভট্টাচার্যের নামে যে কয়েকটি প্রোফাইল রয়েছে, তার মধ্যে একটিতে রয়েছেন বেশ কিছু টেলি-তারকা ও বাংলা বিনোদন জগতের সঙ্গে যুক্ত অনেকে। সেই দেখে অনেক ইউজার ওই প্রোফাইলটিকে আসল বলে ধারণা করেন। শুধু তাই নয়, নিয়মিত শ্যুটিংয়ের ছবিও আপলোড করা হয় ওই প্রোফাইলে! কিন্তু দর্শক ও তারকাদের অনেকেই জানেন না যে আসলে রোহন ভট্টাচার্যের কোনও ব্যক্তিগত প্রোফাইলই নেই ফেসবুকে। শুধুমাত্র একটি ফেসবুক ‘পেজ’ রয়েছে। রোহন নিজে শুধুমাত্র ইনস্টাগ্রাম ও টুইটারে প্রোফাইল খুলেছেন!

রোহনের অত্যন্ত ঘনিষ্ঠ সূত্রের খবর, রোহন নিজে এই ফেক প্রোফাইলের বিষয়টিতে অত্যন্ত বিরক্ত। তিনি নিজে তাঁর পেজে এই নিয়ে একবার একটি ভিডিও পোস্টও করেন। কিন্তু তার পরেও নতুন নতুন ফেক প্রোফাইল গজিয়েছে এবং তার মধ্যে একটিতে তাঁর সহঅভিনেতা-অভিনেত্রীরাও বন্ধু তালিকায় রয়েছেন। রোহনের ঘনিষ্ঠ সূত্র অনুযায়ী, নীচের প্রোফাইলগুলির সবক’টিই ফেক।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।