ঢাকাশনিবার , ১৬ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

গোদাগাড়ীতে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালন

admin
ডিসেম্বর ১৬, ২০১৭ ২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীবাসী শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন সেই সাথে বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে  উদযাপন করা হচ্ছে বিজয় দিবস।

দিবসটি উদযাপন উপলক্ষে গোদাগাড়ীবাসী যেমন মেতেছেন বিজয়ের অপার আনন্দে, তেমনিভাবে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করছেন একাত্তরের সূর্যসন্তান ও মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহিদদের। বিজয় দিবসের প্রথম প্রহরেই গোদাগাড়ী কেন্দ্রীয় শহিদ মিনার সহ প্রতিটি শহীদমিনারে মানুষের ঢল নামে।

গোদাগাড়ী পৌরশহরের  গোদাগাড়ী উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা মুক্তিযোদ্ধা কামন্ড, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক দল, সাংস্কৃতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের কর্মীরা পুষ্পস্তবক অর্পণ করে মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

পরে ভোর সাড়ে ৬টা থেকে গোদাগাড়ী উপজেলা প্রশাসন শহীদমিনারে  পুষ্পস্তবক অর্পণ করেন গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান  মোঃ ইসহাক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহিদ নেওয়াজসহ সকল কর্মকর্তারা।

পরে সেখানে মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়া এ সময় দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে করা হয় বিশেষ মোনাজাত।দিবসটি উপলক্ষে সকাল থেকে গোদাগাড়ী স্কুল এ্যান্ড কলেজ মাঠে   বিজয় দিবসের কুচকাওয়াজে অংশ নিয়েছে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা। আলোকসজ্জা করা হয়েছে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে।

গোদাগাড়ী উপজেলা প্রশাসন একাদশ ও পৌর একাদশের মধ্যে প্রীতি ফুটবল প্রতিযোগিতার আয়োজন করেছে। এর আগে গোদাগাড়ী উপজেলা অডিটরিয়ামে ‍বিজয় দিবসের আলোচনা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করে উপজেলা প্রশাসন।

এদিকে, বিজয় দিবস উপলক্ষে গোদাগাড়ীর  সব সরকারি প্রতিষ্ঠানে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে।

শনিবার বিকেল ক্রীড়া প্রতিযোগিতায় অংশ গ্রহণ কারি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও সন্ধ্যায় মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিবসটি যথাযোগ্য মর্যাদায় শেষ হবে।খবর২৪ঘণ্টা.কম/রখ


বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।