সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৩ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

গোদাগাড়ীতে ছাত্রী উত্যক্ত করার দায়ে স্কুল ছাত্রের কারাদন্ড

R khan
জানুয়ারি ৩, ২০১৮ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে ইভটিজিং এর দায়ে আল- আমিন (২২) নামের একাধশ শ্রেণীর অধ্যায়নরত এক কলেজ ছাত্রকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। সে গোদাগাড়ী মাটিকাটা ইউনিয়নের মৃত. আমানুল্লার ছেলে।

পুুলিশ সূত্রেজানাযায়, মাছমারা গ্রামের আল আমিন ও একই গ্রামের জনৈক ব্যাক্তির কলেজ পড়ুয়া মেয়েকে পূর্ব হতেই প্রেম ও বিয়ের প্রস্তাব দিয়ে আসছিলো। মেয়ের পিতার কাছের বিয়ের প্রস্তাব দিয়ে কোন লাভ হয়নি। বুধবার (৩ জানুয়ারী ২০১৮ ) তারিখে বেলা ১২ টার দিকে ওই কলেজ ছাত্রী তার পিতাকে মাঠের মধ্য দিয়ে খাবার দিতে যাচ্ছিলো। মাঝ পথে আল আমিন তার সামনে রাস্তা ঘিরে কথা বলার চেষ্টা করে। মেয়ে কথা না বলতে চাইলে এক রকম জোর করে কথা বলার চেষ্টা করলে চিৎকার দেয়া।

তাৎক্ষণিক আশে পাশের লোকজন জড়ো হয়ে আল-আমিন কে উত্তম মাধ্যম প্রহর করে। পরে গোদাগাড়ী থানার প্রেমতলী তদন্ত কেন্দ্রের পুলিশ কে অবহিত করলে তদন্ত কেন্দ্রের এসআই আবু বক্কর সিদ্দিকসহ অন্য পুলিশ সদস্যরা ঘটনা স্থলে পৌছে আল আমিন কে উদ্ধার করে। উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে বিকেলে সোপার্দ করলে  নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সানওয়ার হোসেন উত্যক্ত করায় দায়ে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয় ।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।