সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়ার রায়কে ঘিরে চারঘাটে আইন শৃংখলা বাহিনী জোরদার

R khan
ফেব্রুয়ারি ৮, ২০১৮ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

চারঘাট প্রতিনিধিঃ বিএনপি চেয়ারর্পাসন খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি মামলার রায় ঘিরে রাজনৈতিক উত্তাপের মধ্যে সকল মিছিল ও সমাবেশ নিষেধাজ্ঞ করেছেন পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোর থেকে চারঘাট উপজেলার বিভিন্ন স্থানে আইন শৃংখলা নিয়ন্ত্রণ রাখতে পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। তবে এ দিন আওয়ামীলীগ ও বিএনপি রাস্তায় থাকার ঘোষনা দিয়েছিল। এলক্ষে আইন শৃংখলা বাহিনীর পক্ষে থেকে নেয়া হয়েছে সবোর্চ্চ সর্তক ব্যবস্থা। ইতিমধ্যেই রায়কে কেন্দ্রে করে রাস্তায় থাকবেন চারঘাট আওয়ামীলীগ,ছাত্রলীগ,যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। কোনো ধরনের নাশকতা চালানো চেষ্ঠা করলে তা প্রতিহত করা হবে বলে নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ফকরুল ইসলাম।

এদিকে বিএনপি চেয়ারর্পাসন খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি মামলার রায় সন্তুষ্ট হাওয়ায় বৃহস্পতিবার বিকালে আওয়ামীলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে পৃথকভাবে চারঘাট ও সারদা বাজারে আনন্দ মিছিল বের করে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি আনোয়ার হোসেন,সাধারন সম্পাদক ফকরুল ইসলাম,জেলা পরিষদ ফোরাম সদস্য ও ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু,পৌর আ”লীগ একরামুল হক,উপজেলা যুবলীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান মামুন,জেলা ছাত্রলীগের সহসভাপতি গোলাম কিবরিয়া,উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষারসহ নেতাকর্মীবৃন্দ।

এব্যাপারে মডেল থানার অফিসার ইনর্চাজ নজরুল ইসলাম জানান, এ রিপোট লিখা পর্যন্ত কোনো প্রকার কোথাও নাশকতা ও অপ্রীতিকর ঘটনা ঘটেনি।উৎকন্ঠে মাধ্যমে জনসাধারন তেমন রাস্তায় ছিলনা এবং যানবাহন স্বাভাবিক ছিল। তবে সব জায়গায় আইন শৃংখলা নিয়ন্ত্রণ রাখতে পুলিশ বাহিনী ও নিরাপত্তায় জেলা নিবার্হী ম্যাজিষ্ট্রেট সুশান্ত সাহা ও উপজেলা নিবার্হী কর্মকর্তা আশরাফুল ইসলাম রয়েছেন বলে নিশ্চিত করেন ওসি।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।