সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ১ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

খবর২৪ ঘণ্টার ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

omor faruk
জানুয়ারি ১, ২০১৮ ৩:৪৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
শিক্ষানগরী রাজশাহী থেকে প্রকাশিত জনপ্রিয় ” সবার আগে সর্বশেষ” স্লোগানে এগিয়ে যাওয়া অনলাইন নিউজ পোর্টাল খবর ২৪ ঘণ্টার ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার দুপুর ১২টার দিকে নগরীর একটি রেস্টুরেন্টে কেক কেটে আনুষ্ঠানিক শুভসূচনা করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন, খবর ২৪ ঘণ্টার চেয়ারম্যান নজরুল ইসলাম জুলু, এসএ টিভির ব্যুরো প্রধান জিয়াউল গনি সেলিম, ইনডিপেনডেন্ট টিভির রিপোর্টার মাইনুল হাসান জনি, খবর ২৪ ঘণ্টার নির্বাহী সম্পাদক নাজমুল ইসলাম জিম, খবর ২৪ ঘণ্টার প্রধান প্রতিবেদক ওমর ফারুক, এসএ টিভির ক্যামেরাপার্সন

খবর ২৪ ঘণ্টার চেয়ারম্যানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন এসএ টিভির ব্যুরো প্রধান জিয়াউল গনি সেলিম।

আবু সাইদ, ২৪ ঘণ্টার ফটো সাংবাদিক মিলন শেখ, নাটোর প্রতিনিধি রাসেদুল ইসলাম রাসেদ, বাগমারা প্রতিনিধি আলতাফ হোসেন, মোহনপুর প্রতিনিধি মুত্তাকিন আলম সোহেল, দুর্গাপুর প্রতিনিধি আমিনুল ইসলাম, গোদাগাড়ী প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, ভোলাহাট প্রতিনিধি গোলাম কবির, সাংবাদিক সাদেকুল ইসলাম স্বপন, অফিস সহকারী রয়েল খান প্রমূখ।

 

প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় চেয়ারম্যান নজরুল ইসলাম জুলু বলেন, সবার ভালবাসা ও সহযোগিতায় খবর ২৪ ঘণ্টা এগিয়ে যাচ্ছে। সেই সাথে সত্য ও বস্তুনিষ্ঠ খবর করার জন্য প্রতিনিধিদের আহবান জানান তিনি। সাথে থাকার জন্য শুভাকাঙ্খি ও বিজ্ঞাপনদাতাদের ধন্যবাদ জানান তিনি।

 

র২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।