সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ২৬ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ক্রিকেটে চলছে আবাহনী–মোহামেডান লড়াই

R khan
ফেব্রুয়ারি ২৬, ২০১৮ ১১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্ক: ২০ বছর আগে হলে আজকের দিনটা দেশের ক্রিকেটপ্রেমীদের জন্য হতো রোমাঞ্চকর। দেশের খেলাঙ্গনের দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং যে আজ ২২ গজে মুখোমুখি। কিন্তু এ যুগে এই ম্যাচ নিয়ে কোনো উত্তাপ নেই। দর্শক-সমর্থকদের খুব বেশিও হয়তো জানেন না এই ম্যাচের কথা। সব আকর্ষণ-উত্তেজনা হারিয়ে নিস্তরঙ্গ আর দশটা লড়াইয়ের সঙ্গে আবাহনী-মোহামেডান ম্যাচের কোনো পার্থক্য এখন করতে পারেন না কেউই। তারপরও ঐতিহ্য বিচার করলে এটি বড় ম্যাচই। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আজকের এই ম্যাচটা গুরুত্ব বহন করছে দুই দলের জন্যই। প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম পাঁচ ম্যাচের প্রতিটিতেই জয় নিয়ে আবাহনী বেশ শক্ত অবস্থানে।

অন্যদিকে, হতাশা দিয়ে লিগ শুরু করা মোহামেডান পাঁচ ম্যাচের দুটিতে হেরে পিছিয়ে আছে। আজ জয় পেলে আবাহনী যেমন নিজেদের ধারাবাহিকতা বজায় রাখতে পারবে, ঠিক তেমনি মোহামেডান খুঁজে নেবে নিজেদের। আজকের ম্যাচে টসে জিতে আবাহনীকে ব্যাটিংয়ে পাঠিয়েছে মোহামেডান। আবাহনীর শুরুটা মন্দ হয়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত আবাহনী ২১ ওভারে ২ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে তুলেছে ৮৮ রান।

দারুণ ফর্মে থাকা আবাহনী ওপেনার এনামুল হক অপরাজিত আছেন ৫৫ রানে। ২৪ রানে আউট হয়েছেন নাজমুল হোসেন। বিপুল শর্মার বলে রনি তালুকদারের হাতে ধরা পড়েছেন তিনি। সাইফ আউট হয়েছেন ২ রানে। সাইফের উইকেটটি তুলে নিয়েছেন মোহাম্মদ আজিম।
দুই দলে যাঁরা খেলছেন

আবাহনী লিমিটেড: এনামুল হক, সাইফ হাসান, নাজমুল হোসেন, নাসির হোসেন, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, মাশরাফি বিন মুর্তজা, মেহেদী হাসান মিরাজ, সানজামুল ইসলাম, তাসকিন আহমেদ, এমএস গনি।

মোহামেডান স্পোর্টিং ক্লাব: রনি তালুকদার, শামসুর রহমান, ইরফান শুক্কুর, রকিবুল হাসান, মোহাম্মদ আজিম, বিপুল শর্মা, এনামুল হক (২), তাইজুল ইসলাম, কাজী অনিক, শুভাশিস রায়, জনি তালুকদার।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।