সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ২১ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

কেকেআর–এর জন্য দুঃসংবাদ, ফের কাঁধে চোট পেলেন ক্রিস লিন

R khan
ফেব্রুয়ারি ২১, ২০১৮ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্ক: আবারও চোট পেলেন ক্রিস লিন। ফের একবার কাঁধে চোট পেলেন এই অজি ক্রিকেটার। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি–টোয়েন্টি সিরিজের ফাইনালে ফিল্ডিং করার সময়ে ডান কাঁধে চোট পেলেন তিনি। অবস্থা এতটাই খারাপ হয় যে, ম্যাচের মাঝপথেই উঠে যেতে হয় লিনকে। ‌পরে এক্স–রে করার পর দেখা যায়, কাঁধের হাড় না ভাঙলেও তা সরে গিয়েছে।

আর তাই আগামী সপ্তাহ থেকে শুরু হওয়া পাকিস্তান প্রিমিয়ার লিগে অংশ নিতে পারবেন না লিন। এমনকী আইপিএলে অংশ নেওয়া নিয়েও সংশয় দেখা দিয়েছে। চলতি সপ্তাহে ব্রিসব্রেনে আরও বেশ কয়েকটি পরীক্ষা করার পর জানা যাবে লিনের ভবিষ্যত। এই প্রথম নয়, এর আগেও একাধিকবার চোটের কবলে পড়েছেন প্রতিভাবান এই ক্রিকেটার। এমনকি তাঁর বাঁ–কাঁধে তিনটি অস্ত্রোপচারও হয়েছে। যার মধ্যে সম্প্রতি একটি হয়েছে।

যে কারণে বিগ ব্যাশেও মাত্র পাঁচটি ম্যাচে অংশ নিতে পেরেছেন। এর আগে আইপিএল চলাকালীনও চোটগ্রস্ত হয়েছিলেন তিনি। লিন চোট পেলেও ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ১৯ রানে জয়লাভ করেছে অস্ট্রেলিয়া। এদিকে, এই অজি ক্রিকেটার চোট পাওয়ায় মাথায় হাত কেকেআর কর্তৃপক্ষের। কারণ এবারের নিলামে তাঁকে ৯.‌৬ কোটি টাকায় কিনেছে নাইট রাইডার্স। তাঁকে ঘিরেই নাইটদের যাবতীয় পরিকল্পনা।

নিলামে লিনকে নেওয়ার জন্য জয় মেহতাদের মরিয়া লড়াই যা প্রমাণ করে দেয়। এবারের আইপিএলে ক্রিস লিনই সবচেয়ে দামি অজি খেলোয়াড়। এমনকি গৌতম গম্ভীরের ছেড়ে যাওয়া অধিনায়কত্বের আসনেও বসার কথা ছিল তাঁর। নয়া চোট ভন্ডুল করে দিতে পারে নাইট কর্তৃপক্ষের সেই সমস্ত পরিকল্পনাও। এখন সবাই তাকিয়ে লিনের চোটের জায়গা পরীক্ষা হওয়ার পর যে রিপোর্ট পাওয়া যায় তার দিকেই।‌‌

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।