ঢাকামঙ্গলবার , ৫ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লাকে ১৭৫ রানের চ্যালেঞ্জ খুলনার

admin
ডিসেম্বর ৫, ২০১৭ ৩:২৬ অপরাহ্ণ
Link Copied!

রয়েল খান স্পোর্টস ডেস্ক: পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে জয়ের জন্য ১৭৫ রানের চ্যালেঞ্জ ছুঁরে দিয়েছে তৃতীয় স্থানে থাকা খুলনা টাইটানস। আগে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৭৪ রান করেছে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৩৯তম ম্যাচে টস জিতে ব্যাটিং নেয় খুলনা টাইটান্স। ব্যাট করতে নেমে দারুন সূচনা করে খুলনার দুই ওপেনার নাজমুল হাসান শান্ত ও মাইকেল কিলিঙ্গার। ৫৫ রানের এই জুটি ভাঙেন আল আমিন হোসেন। ২১ বলে ৪টি চার আর দুই ছক্কায় ৩৭ রান করেন শান্ত।

দলীয় ৮৭ রানে সলোমন মিরের বলে তামিমের হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন আরেক ওপেনার মাইকেল কিলিঙ্গার। তার আগে ২৯ রান করেন তিনি। এরপর মাহমুদউল্লাহার ২৩, আরিফুল হকের ৩৫ এবং কার্লোস ব্রার্থওয়েটের ২২ রানের ভর করে ১৭৪ রানের পুঁজি পায় খুলনা টাইটানস। কুমিল্লার বোলার আল আমিন হোসেন ৫২ রান দিয়ে নেন ৩টি উইকেট।

শীর্ষে থেকেই শেষ চার খেলবে কুমিল্লা। তাই পয়েন্ট টেবিলে দ্বিতীয়স্থানে থেকে শেষ চারে খেলার আশা ধরে রাখতে এ ম্যাচে জয় প্রয়োজন খুলনার।

এবারের আসরে লিগ পর্বে নিজেদের এগারতম ম্যাচ খেলতে নেমেছে কুমিল্লা। এখন পর্যন্ত ১০ খেলায় ৮ জয়ে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে তামিমের কুমিল্লা। অপরদিকে, ১১ ম্যাচে ৬ জয়ে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে মাহমুদুল্লাহ’র খুলনা।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।