সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ৪ অক্টোবর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে পরিবহন ব্যবসায়ী গ্রেফতার

অনলাইন ভার্সন
অক্টোবর ৪, ২০১৮ ৫:২১ অপরাহ্ণ
Link Copied!

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে পরিবহন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।  বগুড়া শহরের চারমাথা বাস টার্মিনাল এলাকা থেকে ডিবি পুলিশ অভিযুক্ত পরিবহন ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত পরিবহন ব্যবসায়ী শাহিনুর রহমান (৪৫) শহরের কাটনারপাড়া এলাকার বাসিন্দা। সে বগুড়া-ময়মনসিংহসহ বিভিন্ন রুটে চলাচলকারি ঝটিকা পরিবহনের মালিক বলে জানা গেছে। আজ বৃহষ্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বগুড়া ডিবি ওসি নূরে আলম সিদ্দিকী জানান, বুধবার বগুড়ার শাজাহানপুর থানায় সিরাজগঞ্জ জেলার কাজিপুর এম মনসুর আলী কলেজের ব্যবস্থাপনা বিষয়ে সম্মান শেষ বর্ষের ছাত্রী (২৪) শাহিনুর রহমানের বিরুদ্ধে ধর্ষণ মামলা করে। জেলা পুলিশ সুপারের নির্দেশে মামলাটি তদন্তর দায়িত্ব পায়  ডিবি পুলিশ। ওই মামলার প্রেক্ষিতে রাতেই শহরের চারমাথা এলাকা থেকে শাহিনুর রহমানকে গ্রেফতার করা হয়। বৃহষ্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বগুড়ার শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, বুধবার কলেজছাত্রীর দায়ের করা মামলার এজাহারে উল্লেখ করা হয়, আসামি শাহিনুর রহমান তার পূর্বপরিচিত। গত ২৯ সেপ্টেম্বর রাতে তাকে প্রলোভন দিয়ে শহরের ফুলতলা এলাকার একটি আবাসিক হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন।

খবর ২৪ঘণ্টানই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।