ঢাকাশনিবার , ১৬ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

কর্ণাটকের নতুন বছরের পার্টি করতে পারবেন না:সানি লিওন

admin
ডিসেম্বর ১৬, ২০১৭ ১২:১৩ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা. ডেস্ক: বেঙ্গালুরু: কর্ণাটক সরকার বছর (নতুন বছর ২০১৯) প্রোগ্রাম এর নার্ভ এখানে এবং যেকোনো জায়গায় শুক্রবার যে বলিউড অভিনেত্রী সানি লিওন সিদ্ধান্ত হবা করার অনুমতি দেবে। কন্নড় সংগঠনের প্রতিবাদে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কর্ণাটক ডিজিটাল ভেদেকী এবং অন্য কিছু সংগঠন ৩১ ডিসেম্বর প্রস্তাবিত কার্যক্রমের বিরোধিতা করছে। তারা সান্নি লিয়নিকে শহরের সংস্কৃতিতে আক্রমণ করার জন্য আমন্ত্রণ জানায়। কর্ণাটক প্রতিরক্ষা Vedike (Kearvi) এর গত সপ্তাহে সদস্য, শহর সঞ্চালিত হয় সমাবেশ ও সানি লিওনের পোড়া কুশপুত্তলিকা বাইরে।

কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রী রামলিংগা রেড্ডি পিটিআইকে বলেন, “আমি এই ধরনের কর্মসূচি (কর্তৃপক্ষের) অনুমোদন না করার নির্দেশ দিয়েছি। এখানে তাদের (সানি) এখানে না নিতে এখানে। মানুষ প্রোগ্রামটি প্রতিবাদ করছে। দয়া করে রাখা তাদের (উদ্যোক্তারা) প্রোগ্রাম কন্নড সংস্কৃতি ও সাহিত্য, যা আমাদের ঐতিহ্য আছে জড়িত। ” Kearvi অফিসার হরিশ সরকারের সিদ্ধান্ত স্বাগত জানিয়েছে। তিনি বলেন, “এটা আমাদের জন্য একটি বিজয়। সরকার এই প্রোগ্রাম বাতিল করেছে। ”

সরকার এই প্রোগ্রাম বাতিল করেছে। “

 

সানি লিওনের নবরাতীর বিজ্ঞাপন বিতর্ক
এই বছরের সেপ্টেম্বর মাসে সানি লিওন সাংস্কৃতিক মূল্যবোধকে আঘাত করার অভিযোগে অভিযুক্ত হন। গুজরাটের কয়েকটি শহরে, মনফর্স থেকে নবরাতের বার্তাগুলির জন্য বোর্ডগুলি নির্দিষ্ট করা হয়েছিল। সানি লিওনের ছবিগুলি হাউডিংয়ে দেখানো হচ্ছে। যাইহোক, কনডম কোনও জায়গায় হাউজিংে ব্যবহার করা হয় না এটা Manfors  ব্র্যান্ড অ্যাম্বাসেডর সানি লিওন ‘প্লে সঙ্গে Manfors লোগো ছিল ট্যাগলাইন ভালবাসা এবং Navratri  দেখেছি।

এটা পড়তে: ইন্টারনেটে সানি লিওন দখল বজায় রাখার প্রিয়াঙ্কা, দীপিকা, ঐশ্বর্য সব পেছনে রাখা হয়েছিল

কেন্দ্রীয় মন্ত্রী রাম ভিলাস পাসওনকে এই সংস্থার অপসারণের দাবিতে কয়েকটি সংগঠন একটি অভিযোগপত্র লিখেছিল। অল ইন্ডিয়া ট্রেডার্সের Confidireshn লিখিত অভিযোগ ব্যবহৃত টাইপ মন্ত্রী চধংধিহ দ্বারা উৎসাহিত হয়, “বলেন উৎসব সুযোগ paswan কনডম গুজরাত অধিকাংশ শহরগুলোতে Manfors  ব্যানার সাংস্কৃতিক মূল্যবোধ বিরুদ্ধে এই যুবক। হবে। রাস্তা কিন্তু সনি লিওনের এ ধরনের বিজ্ঞাপনগুলি মার্কেটিং এর একটি অচল কৌশল। ”

 

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।