সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ৭ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

এ মাসেই মুক্তি পাচ্ছে বিতর্কিত ‘পদ্মাবত’!

অনলাইন ভার্সন
জানুয়ারি ৭, ২০১৮ ১২:২০ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: সব বিতর্ককে সঙ্গে নিয়েই আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে সঞ্জয় লীলা বনশালীর পদ্মাবত!

সেন্সর বোর্ডের শর্ত মেনেই এইদিন মুক্তি পেতে চলেছে সারা ভারতে। এক সপ্তাহ আগে সিনেমার নাম পরিবর্তন করে ও বেশ কয়েকটি দৃশ্য ছেঁটে ফেলতে বলা হয়েছিল সেন্সর বোর্ড থেকে। সেই শর্ত মেনে নিয়েই এই মাসে রিলিজ করতে চলেছে ঐতিহাসিক কাহিনি অবলম্বনে তৈরি পদ্মাবত।

উল্লেখ্য, প্রথমে ঠিক ছিল, ১ জানুয়ারি পদ্মাবতী রিলিজ করবে। কিন্তু কর্নি সেনা ও রাজপুতদের বিরোধের ফলে ছবি মুক্তি পায়নি। সেন্সর বোর্ডেও চলে ছবির কাহিনি, দৃশ্য নিয়ে টালবাহানা। ‘পদ্মাবতী’ থেকে নাম বদলে করতে হবে ‘পদ্মাবত’, দেওয়া হয় ২৬টি ‘কাটে’র প্রস্তাব। তবেই মুক্তি পেতে পারে সঞ্জয় লীলা বনসালি পরিচালিত ‘পদ্মাবতী’। সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের তরফে এ কথা জানিয়ে দেওয়া হয়েছিল। ছবিতে প্রস্তাবিত পরিবর্তন করা হলে ট/অ সার্টিফিকেটের অধীনে তা রিলিজ হবে। অন্যদিকে ওইদিনই অক্ষয় কুমারের প্যাডম্যান সিনেমাটিও মুক্তি পাচ্ছে সিনেমাহলগুলিতে।

১৯০ কোটি টাকা ব্যয়ে নির্মিত এই ছবির বিরুদ্ধে প্রতিবাদ-আন্দোলন করে রাজস্থানের কর্নি সেনা। দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, শাহিদ কাপুর অভিনীত এই ছবিতে ইতিহাসকে বিকৃত করা হয়েছে এবং রাজস্থানে ১৩ শতাব্দীর রানি পদ্মীনিকে অপমান করা হয়েছে বলে তাদের অভিযোগ।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।