সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ১ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

এবারের আইপিএল-এ নতুন নিয়ম!

R khan
মার্চ ১, ২০১৮ ১০:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্ক: তবে কি ডিসিশন রিভিউ সিস্টেম বা ডিআরএস অন্তর্ভুক্ত হতে চলেছে এবারের আইপিএল-এ? সব ঠিকঠাক থাকলে এবারের আইপিএল-এই দেখা যাবে ডিআরএস।

আইপিএল টেন-এর প্রথম ম্যাচেই ভর্ৎসিত হয়েছিলেন প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি৷ আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে গিয়ে ডিআরএস-এর আবেদন করায় ধোনিকে ভর্ৎসনা করেছিলেন ম্যাচ-রেফারি মনু নায়ার৷ ঘটনাটা কী ছিল? সেবারের আইপিএল-এ ম্যাচটি ছিল পুণে বনাম মুম্বইয়ের। মুম্বইয়ের ইনিংসের ১৫তম ওভারের ঘটনা। লেগ স্পিনার ইমরান তাহিরকে আক্রমণে এনেছিলেন পুণে অধিনায়ক স্টিভ স্মিথ৷ মুম্বইয়ের হয়ে তখন ব্যাট করছিলেন কাইরন পোলার্ড৷ তাহিরের বল লেগেছিল পোলার্ডের প্যাডে৷ আউটের আবেদন জানিয়েছিলেন বোলার তাহির এবং উইকেটকিপার ধোনি৷ আম্পায়ার এস রবি সেই আবেদন প্রত্যাখান করেন৷ তখনই বিদ্রুপ করে ‘ডিআরএস’-এর আবেদন জানিয়েছিলেন ধোনি৷ পরে হক আই-তে দেখা গিয়েছিল ধোনিই ঠিক৷ পোলার্ড আউট ছিলেন৷ আইপিএল-এ ডিআরএস না থাকায় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে আবেদন করায় ভর্ৎসনা করা হয় ধোনিকে। এবার ঘটনাপ্রবাহ যে দিকে মোড় নিচ্ছে তাতে ডিআরএস–এর জন্য আবেদন করলে কাউকে আর ভর্ৎসনা করা হবে না। সূত্রের খবর, বিসিসিআই কর্তারা এবারের আইপিএল-এই ডিআরএস যুক্ত করতে চাইছেন।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, পুরো বিষয়টা এখনও ভাবনাচিন্তার পর্যায়তেই রয়েছে। খুব শীঘ্রই হয়তো বোর্ডের তরফে গ্রিন সিগন্যাল দেওয়া হতে পারে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।