ঢাকারবিবার , ৩ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

এক পা ছাড়াই এমন ব্যাটিং!

admin
ডিসেম্বর ৩, ২০১৭ ১২:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা ডেস্ক: শত বছরের পুরনো ইতিহাসে অসংখ্য বিস্ময়ের জন্ম দিয়েছে ক্রিকেট। ব্যাট হাতে হোক কিংবা বল হাতে, ক্রিকেটের ২২ গজে অসম্ভব সব কীর্তি গড়ে স্মরণীয় হয়ে আছেন অনেকে ক্রিকেটার। প্রায় প্রতিদিনই নতুন নতুন কীর্তি গড়ে, বিস্ময় উপহার দিয়ে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন অংসখ্য ক্রিকেটার। তবে পাকিস্তানি এই তরুণ যেটা দেখিয়েছেন তাতে অবাক পুরো ক্রিকেটবিশ্ব।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, এক পা ছাড়া সাবলীলভাবে ব্যাট করে যাচ্ছেন পাকিস্তানের এই তরুণ ব্যাটসম্যান। ক্রিকেটীয় সরঞ্জাম ছাড়াই দারুণভাবে শরীরের ভারসাম্য বজায় রেখে এক পায়ে দাঁড়িয়ে থেকে ব্যাট করতে দেখা গেছে তাকে।

এক পায়ে দাঁড়িয়ে থেকেও কচুকাটা করছেন বোলারদের। একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমের এক সাংবাদিক তার টুইটার একাউন্ট থেকে ভিডিওটি পোস্ট করেন। এরপরই সাথে সাথে ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে ইতিমধ্যে আন্তর্জাতিক সংবাদমাধ্যমের নজরে এসেছেন এক পায়ে ব্যাট করা পাকিস্তানের তরুণ। ভিডিও পোস্ট করার পর একদিন পার হয়ে গেলেও এখন পর্যন্ত সেই তরুণের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। এমনকি এখনও তার পর্যন্ত জানা যায়নি।

 

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।