সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ১৫ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

উষ্ণ ভিডিওতে পিছিয়ে নেই হেট স্টোরির আর এক অভিনেত্রী

অনলাইন ভার্সন
ফেব্রুয়ারি ১৫, ২০১৮ ১২:৩০ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: প্রথমে ট্রেলারে বাজিমাৎ। তারপর ‘আশিক বানায়া আপনে’ গানে ঊর্বশীর সুপার হট ডান্স। দর্শককে একেবারে টানটান উত্তেজনায় রেখেছে হেট স্টোরি-৪। আরও একবার সেরকমই উষ্ণ ভিডিও প্রকাশ হল ওই ছবির। এবার ঊর্বশী নয়, নিজের উষ্ণ আবেদন তৈরি করলেন ছবির আর এক অভিনেত্রী ইহানা ধিলন। ছবিতে ভিভান ভাতেনার সঙ্গে রোমান্স করতে দেখা গিয়েছে তাঁকে।

মুক্তি পেয়েছে ছবির নতুন ট্র্যাক ‘তুম মেরে হো’। এটি একটি হালকা, রোমান্টিক গান। তবে উষ্ণতায় মোটেই পিছিয়ে থাকতে চান না অভিনেত্রী। গান জুড়ে ভরপুর রোমান্স। পরণে নেটের জ্যাকেট আর কালো বিকিনি।

তবে গানটি শ্যুট করা হয়েছে খুব সুন্দর লোকেশনে। চারদিকে সবুজের মাঝ দিয়ে ছুটে চলেছে তাদের গাড়ি। কখনও আবার জলের মাঝে রোমান্স। এই গানের ভিডিও দেখলে, আপনি আশাহত হবেন না।

ট্রেলার মুক্তি পেয়েছে আগেই। আর সেখানেই একেবারে মাত করে দিয়েছেন ঊর্বশী রওতেলা। আবেদনে একেবারে পিছনে ফেলে দিয়েছেন সবাইকে। চোখের চাহনি থেকে শরীরের বিভঙ্গ, সবকিছু দিয়েই দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। সেখানেই ব্যাকগ্রাউন্ডে ‘আশিক বানায়া আপনে’ গানটি শোনা গিয়েছিল। এরপর দেখা গেল সেই গানের সঙ্গে ঊর্বশীর নাচ। হিমেশ রেশমিয়ার এই পুরনো গানের ছন্দে মিলে যাচ্ছে তাঁর শরীরের ঢেউ। কখনও আলো-আঁধারি, কখনও লালচে অন্ধকারে তিনি নাচছেন ‘তেরে বিন পিয়াসি পিয়াসি নিগাহে’, নিঃসন্দেহে ঝড় তুলে দেওয়ার মতই। এমনকি রয়েছে পোল ডান্সও। উষ্ণতার পারদ চড়াতে কোনও উপকরণই বাদ দেননি তিনি।

ঊর্বশীর বিপরীতে দেখা যাবে করণ ওয়াহি ও ভিভান ভাতেনাকে। ট্রেলারে দেখা গিয়েছে, ঊর্বশী এই ছবিতে একজন সুপার মডেল। দুই ভাই করণ ওয়াহি ও ভিভান ভাতেনার সঙ্গে প্রেমের ফাঁদ পেতেছেন তিনি। তাঁর প্রেমে পড়ে যাবেন দুই ভাই। দু’জনের সঙ্গে যৌন সম্পর্কেও জড়াতে দেখা যাবে ঊর্বশীকে। ছবির ব্যাকগ্রাউন্ডে আশিক বনায়ে আপনের টাইটেল ট্র্যাকটিও ব্যবহার করা হয়েছে। এর আগে হেট স্টোরি-১, ২, ৩ তিনটি ছবিই হিট। তবে হেট স্টোরি-৪ বক্স অফিসে কতটা জায়গা করে নেয় সেটাই দেখার।

এর আগে ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’তে দেখা গেছে ঊর্বশীকে, পাশাপাশি হৃত্বিক রোশনের ‘কাবিল’ সিনেমার একটি গানেও দেখা গেছে তাঁকে। শোনা যাচ্ছে আপকামিং ‘রেস-৩’-তে নাকি অতিথি শিল্পী হিসাবে দেখা যাবে ঊর্বশীকে।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।