সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ২১ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আগামীকাল রাজশাহী আসছেন প্রধানমন্ত্রী

R khan
ফেব্রুয়ারি ২১, ২০১৮ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
আগামীকাল বৃহস্পতিবার রাজশাহী মহানগরীতে আসছেন বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আ’লীগের সভানেত্রী শেখ হাসিনা। রাজশাহী মহানগর ও জেলা আ’লীগ আয়োজিত মাদ্রাসা মাঠের জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন তিনি। ইতপূর্বেই জনসভার স্থান প্রস্তুত করা হয়েছে। দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে তোরণ, ব্যানার ও ফেস্টুনে ছেয়ে গেছে রাজশাহী।

জনসভায় আগত মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকেও বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। কয়েকদিন আগে থেকেই মহানগরী প্রবেশ পথ ও গুরুত্বপূর্ণ স্থানগুলোতে চেকপোস্ট বসানো হয়েছে। সেই সাথে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে।
এর আগে রাজশাহী মহানগর আ’লীগ সংবাদ সম্মেলন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ৯টি দাবি জানানোর কথা জানিয়েছেন। এদিন প্রধানমন্ত্রী আরএমপির নয় থানার উদ্বোধনও মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিত্তি প্রস্থর স্থাপন করবেন।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে ব্যস্ত সময় পার করছেন দলীয় নেতাকর্মীরা। প্রচার মিছিলও করা হচ্ছে ওয়ার্ডে ওয়ার্ডে। জনসভায় ৫ লাখ মানুষের সমাগমের টার্গেট নেওয়া হয়েছে।
রাজশাহী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, জনসভায় ৫ লাখ মানুষ সমাগমের টার্গেট নেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে প্রস্তুত রাজশাহীবাসী।

নিরাপত্তার বিষয়ে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম বলেন, জনসভার মাঠে সিসি ক্যামেরা লাগানো হয়েছে। ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আরএমপির পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সেই সাথে গোয়েন্দা নজরদারিও বাড়ানো হয়েছে।

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।