সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

আইনশৃংখলা বাহিনীর নিরাপত্তা চাদরে মোড়ানো বানেশ্বর বাজার

R khan
ফেব্রুয়ারি ৮, ২০১৮ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

পুঠিয়া প্রতিনিধিঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায়কে ঘিরে আইনশৃংখলা বাহিনীর নিরাপত্তা চাদরে মোড়ানো ছিল রাজশাহীর বানেশ্বর বাজারসহ পুঠিয়া উপজেলা । বুধবার সকাল থেকে বৃহস্পতিবার সন্ধ্যা পযর্ন্ত উপজেলার বানেশ্বরসহ বিভিন্ন পয়েন্টে নিরাপত্তা জোরদার করেছে পুলিশ, ডিবি ও রাব-৫।

বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে পুঠিয়ায় গ্রেপ্তার আতঙ্কের মধ্যে বসবাস করছেন বিএনপি’র নেতাকর্মীরা। গত কয়েকদিন ধরে বিএনপির নেতাকর্মীদের গ্রেপ্তার ও বাড়ি বাড়ি গিয়ে তল্লাশি করছে পুলিশ। এতে পুঠিয়া এলাকা জুড়ে আতঙ্ক রয়েছে নেতাকর্মীসহ সাধারণ মানুষেরা। গ্রেপ্তারের হাত থেকে রক্ষা পেতে পালিয়ে বেড়াচ্ছেন পুঠিয়া উপজেলার বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সহযোগী অংঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।

বিএনপি’র কয়েকজন নেতা জানান, কোন প্রকার মামলা হামলা না থাকা সত্ত্বেও পুলিশ তাদের নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হানা দিচ্ছেন। বর্তমানে তারা পলাতক রয়েছে। এবিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সায়েদুর রহমান ভূইয়া জানান, যাদের গ্রেপ্তার করা হয়েছে তাদের নামে মামলা রয়েছে। যদি কেউ আইন ভঙ্গ করে তাহলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।