সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ২৮ আগস্ট ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

অবৈধ সরকারের কর্মও বৈধ থাকে না : রিজভী

খবর২৪ঘন্টা ডেস্ক
আগস্ট ২৮, ২০২৩ ৩:২০ অপরাহ্ণ
Link Copied!

একটি অবৈধ সরকার যখন ক্ষমতায় থাকে তখন তাদের কর্মও বৈধ থাকে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার (২৮ আগস্ট) বিএনপির নয়াপল্টন কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

রুহুল কবির রিজভী বলেন, একটি অবৈধ সরকার যখন ক্ষমতায় থাকে তাদের কর্মও বৈধ থাকে না। তারা ভালো কাজ করতে পারে না। আজকে যারা গণতন্ত্র ফিরিয়ে আনার সংগ্রাম করছে তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। অপপ্রচার চালানো হচ্ছে। সরকার বিএনপিকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা এর আগেও অনেক করেছে, কিন্তু ব্যর্থ হয়েছে। দলটিকে ভেঙে ফেলারও চেষ্টা করেছে, পারেনি। জেল, খুন-গুম করে বিএনপিকে স্তব্ধ করার অপচেষ্টা করা হয়েছে।

তিনি বলেন, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস অসুস্থজনিত কারণে সিঙ্গাপুর গেছেন। এ নিয়ে যে ধরনের অপপ্রচার চালানো হচ্ছে বিএনপি এর নিন্দা জানায়। ফেসবুকে ভুয়া অপপ্রচার চালিয়ে এবং অ্যাজেন্সিগুলোকে দিয়ে সরকার জনমনে বিভ্রান্তি তৈরি করছে। এ ধরনের ভুয়া ও জালিয়াতকারীরা সবসময় থাকে। আর তাদেরকে মদদ দিচ্ছে এই অবৈধ সরকার। আজকে কেউ হাসপাতালে গেলেই কি ষড়যন্ত্র হয়? সরকার এগুলো পরিকল্পিতভাবে ছড়াচ্ছে।

তিনি আরও বলেন, মির্জা ফখরুল ও তার সহধর্মিণী অনেকদিন যাবতই অসুস্থ, তা সবাই অবগত। এ ছাড়া দুই বছর আগে দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের দেশের বাইরে অস্ত্রোপচার হয়েছে। নিয়মিত চেকআপের জন্য প্রায়ই তাদের দেশের বাইরে যেতে হয়। ওবায়দুল কাদেরও তো চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান। সেখানে তিনিও তো অনেকের সঙ্গে কথা বলেন। তখন কি তিনি বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্র করেন।

বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।