সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ১৫ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

অধ্যক্ষ লাঞ্চিতের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

R khan
জানুয়ারি ১৫, ২০১৮ ৩:৩৫ অপরাহ্ণ
Link Copied!

নাটোর  প্রতিনিধিঃ নাটোরের কাফুরিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ এস এম সাইদুর রহমানকে লাঞ্ছিতকারী বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতির শাহ আলম ও তার সহযোগিদের বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা। সোমবার দুপুরে কলেজ চত্বরে এ কর্মসূচী পালন করা হয়। এসময় বক্তব্য রাখেন কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি রুহল আমিন বিপ্লব, ভারপ্রাপ্ত অধ্যক্ষ হামিদুল ইসলাম মিলন, শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস তৃষা, আল আসমা আশা, সাহেদুল ইসলামসহ অভিভাবকরা।

গত ১২ জানুয়ারী কলেজের গর্ভনিং বডির সভাপতি হিসেবে জেলা যুবলীগের সাধারন সম্পাদক রুহুল আমিন বিপ্লবকে নির্বাচিত করায় বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি শাহ আলম ও তার সহযোগীরা কলেজ চত্বরে ঢুকে অধ্যক্ষ এস এম সাইদুর রহমানকে শারিরীকভাবে লাঞ্ছিত করে। এ ঘটনায় গত দুই দিন ধরে ক্যাম্পাসে ক্লাস বর্জনসহ বিভিন্ন কর্মসূচী পালন করে শিক্ষক-শিক্ষার্থীরা।

মানববন্ধনে কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি রুহল আমিন বিপ্লব অধ্যক্ষ লাঞ্ছিতের ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। তা না হলে কঠোর কর্মসূচী নেয়ার হুশিয়ারী দেন তিনি।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।