সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ৪ মার্চ ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

মাসুদ আজহার কি সত্যিই মৃত! ফাঁস হল চাঞ্চল্যকর তথ্য

অনলাইন ভার্সন
মার্চ ৪, ২০১৯ ১০:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা ডেস্ক:জইশ প্রধান মাসুদ আজহার মৃত! হঠাত করে রবিবার সন্ধ্যায় আসা এমন খবরে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে সর্বত্র। কিন্তু এরপরেই জইশের তরফে বিবৃতি দেওয়া হয়। বিবৃতিতে জানানো হয় যে, আল্লার কৃপায় ভালোই আছেন জইশ প্রধান। ভারতীয় সংবাদমাধ্যমে এই খবর প্রকাশিত হতেই উঠে পড়ে লাগে পাক মিডিয়াও। জঙ্গি মাসুদের পরিবারকে পালটা কোট করে খবর প্রকাশিত করতে থাকে পাকিস্তানের একাধিক সংবাদমাধ্যম।

পাকিস্তানে জিও টিভির খবর অনুযায়ী মাসুদ আজহারের মৃত্যুর খবর মিথ্যে। জইশ প্রধানের পরিবারের ঘনিষ্ঠ একজনকে কোট করে সেই সংবাদমাধ্যম জানায়, বেঁচে রয়েছে আজহার। অন্যদিকে, এতবড় এক জল্পনার মধ্যেও মুখ খোলেনি পাক সরকারের কোনও মন্ত্রী বা আধিকারিক। যদিও দেশের তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরিকে রবিবার এনিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এই মুহূর্তে আমি এই নিয়ে কিছুই জানি না।’

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরেই পাকিস্তান সেনা হাসপাতালে ভর্তি রয়েছে পুলওয়ামা হামলার মূল ষড়জন্ত্রী মাসুদ আজহার। কিডনি সংক্রান্ত একাধিক সমস্যায় জর্জরিত তিনি। এরপরে শনিবার বিভিন্ন সংবাদমাধ্যম দাবি করতে থাকে অবস্থার নাকি অনেকটাই অবনতি হয়েছে। এমনকি বিছানা ছেড়ে উঠতেই পারছেন না জইশ প্রধান। এরপরেই গতকাল রবিবার এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে দাবি করা হয় যে মাসুদ আজাহারের মৃত্যু হয়েছে পাকিস্তানের মাটিতে। স্বভাবতই এই খবরে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে। যদিও পরে জানানো হয় তিনি সুস্থ রয়েছেন।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।