ঢাকাশুক্রবার , ২৩ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

৩ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

অনলাইন ভার্সন
নভেম্বর ২৩, ২০১৮ ১১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা ডেস্ক: সড়ক দুর্ঘটনা যেন সহজ একটি বিষয় হয়ে গেছে এখন। শুক্রবার সকালেই দেশের তিন জেলায় নারী ও শিশুসহ ঝরে গেল ৬টি প্রাণ। এসব ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৮ জন। পরিবর্তনের বিভিন্ন জেলা থেকে পাঠানো প্রতিনিধিদের প্রতিবেদনে এসব তথ্য উঠে এসেছে।

লালমনিরহাট

শুক্রবার সকাল ৬টার দিকে লালমনিরহাট সদর উপজেলার লালমনিরহাট-রংপুর মহাসড়কের ফকিরের তকেয়া নামক স্থানে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে ট্রাক চালক আবুল কাশেম (৪৫) ও মোস্তাফিজুর (১০) নামে এক শিশুসহ ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫ জন।  আহতদের লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেনী

ফেনীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় দুইজন নিহত হয়েছে। শুক্রবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী বাইপাস অংশের লেমুয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ সময আহত হয়েছেন আরও ৩ জন।

পুলিশ জানায়, ওইদিন ভোরে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি ট্রাক মহসড়কের লেমুয়া এসে পৌঁছালে পেছন থেকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত ও আরো তিনজন আহত হন। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে নিহতদের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

খুলনা

খুলনায় বালুবাহী ডাম্প ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা সড়কের পূর্ব জিলেরডাঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কয়রা উপজেলার আমাদী ইউনিয়নের জায়গীরমহল-খাজুরা গ্রামের মাছ ব্যবসায়ী নজরুল ইসলাম মোল্লা (৪৫) ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকা (৩৫)।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন জানান, ডাক্তার দেখানোর জন্য সকালে একটি মোটরসাইকেলে নজরুল ইসলাম মোল্লা ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকা বাড়ি থেকে মোটরসাইকেলে খুলনার উদ্দেশে রওনা দেন। সকাল সাড়ে ৮টার দিকে তারা ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা সড়কের পূর্ব জিলেরডাঙ্গানামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ডাম্প ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আয়েশা সিদ্দিকা নিহত হন। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তার স্বামী নজরুল ইসলাম মোল্লাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ওসি জানান, তবে ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। সেটি শনাক্ত করার চেষ্টা চলছে।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।