সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ১০ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

স্বাস্থ্য পরীক্ষা শেষে কারাগারে মইনুল

অনলাইন ভার্সন
নভেম্বর ১০, ২০১৮ ১২:১৮ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা, ডেস্ক: রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা শেষে আবারো কারাগারে নেয়া হয়েছে মানহানি মামলায় গ্রেফতার জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে।

আজ শনিবার সকালে কড়া নিড়াপত্তায় কারাগারের একটি মাইক্রোবাসে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) নেয়া হয়। সেখানে প্রায় দেড় ঘণ্টা স্বাস্থ্য পরীক্ষার পর তাকে পুনরায় কারাগারে পাঠানো হয়।

রংপুর কেন্দ্রীয় কারাগারের জেলার আমজাদ হোসেন গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

এর আগে বৃহস্পতিবার জরুরি ভিত্তিতে ব্যারিস্টার মইনুল হোসেনের স্বাস্থ্য পরীক্ষা করে রোববারের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন হাইকোর্ট। রংপুর কারা কর্তৃপক্ষ ও রংপুর মেডিকেল কর্তৃপক্ষকে এ নির্দেশ বাস্তবায়ন করতে বলা হয়। একই সঙ্গে অন্য কোনো জেলায় স্থানান্তরের সময় তাকে যথাযথ নিরাপত্তা দিতে সরকারকে নির্দেশ দেন আদালত।

দুই আবেদনের শুনানি নিয়ে বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ ও বিচারপতি মো. ইকবাল কবিরের সমন্বয়ে হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। আগামীকাল রোববার পরবর্তী শুনানি হবে।

উল্লেখ্য, দৈনিক আমাদের নতুন সময়ের ভারপ্রাপ্ত সম্পাদক মাসুদা ভাট্টিকে নিয়ে ১৬ অক্টোবর মধ্যরাতে একাত্তর টিভির একটি অনুষ্ঠানে কুরুচিপূর্ণ মন্তব্য করায় মইনুল হোসেনের বিরুদ্ধে ২২ অক্টোবর রংপুরে মামলা দায়ের করেন নারী অধিকারকর্মী মিলিমায়া বেগম। ওইদিন রাতেই তাকে আটক করা হয়।

খবর২৪ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।