ঢাকামঙ্গলবার , ৩১ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই দিলেন এমপি আমিনুল

khobor
মার্চ ৩১, ২০২০ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের (ভোলাহাট, গোমস্তাপুর, নাচোল) এমপি আলহাজ¦ আমিনুল ইসলাম করোনা ভাইরাস প্রতিরোধে তিন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে পৃথক পৃথক ভাবে মোট ৫৫টি পিপিই ১ হাজার হ্যান্ড গেøাবস, ২ হাজার মাস্ক ও ৩টি টেম্পারেচার থার্মোমিটার প্রদান করেছেন।
মঙ্গলবার দুপুর ১২টার দিকে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের সুরক্ষায় পিপিই ও হ্যান্ড গেøাবস তুলে দেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুল হামিদের হাতে। এ সময় এমপি আমিনুল ইসলামের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি সহ সভাপতি ও জেলা সহ সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, উপজেলা বিএনপি সিনিয়ার সহ সভাপতি মাহাতাব উদ্দিন, সহ সভাপতি ও গোহালবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক চুটু, এমপির ব্যক্তিগত সহকারী কায়সার আহমেদসহ অন্যরা।
অপরদিকে গোমস্তাপুর ও নাচোল উপজেলায় একই দিন এ সব উপকরণ প্রদান করা হয়। ঐ সব উপজেলায় স্থানীয় বিএনপি নেতারা এমপির প্রতিনিধি হিসেবে উপস্থিত থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপকরণগুলো তুলে দেন স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তাদের হাতে। এছাড়া তিন উপজেলার বেশ ক’জন সংবাদকর্মীদের করোনা ভাইরাস থেকে নিরাপদে থেকে সংবাদ সংগ্রহের জন্য পিপিই, হ্যান্ডগেøাবস প্রদান করেন এমপি আমিনুল ইসলাম।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।