ঢাকাবৃহস্পতিবার , ৫ ডিসেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে ভিক্ষুকের শিশুকে যৌন নিপিড়নের অভিযোগ

khobor
ডিসেম্বর ৫, ২০১৯ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

বাগাতিপাড়া প্রতিনিধি:
বাগাতিপাড়ায় সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে এক ভিখারিনীর আট বছরের শিশু সন্তানকে যৌন নিপিড়নের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ইউপি সদস্যকে অভিযুক্ত করে বাগাতিপাড়া থানায় শিশুটির সৎ ভাইয়ের দায়েরকৃত যৌন নিপিড়নের মামলাটি বুধবার রেকর্ড করা হয়েছে। তবে থানার ওসি ঘটনার সত্যতা মিলেছে জানালেও অভিযুক্ত ইউপি সদসকে আটক করতে পারেনি পুলিশ।
শিশুর পরিবার সুত্রে জানা গেছে, পাঁচ বছর পুর্বে স্বামীর অকাল মুত্যুতে সন্তানদের মুখের আহার যোগাতে ভিক্ষাবৃত্তি করে সংসার চালান শিশুটির মা। অভাব অনটনের সংসারে ৮ বছরের মেয়েটিকে স্কুলে পাঠাতেও পারেনি তার মা। গত ২৫ নভেম্বর সকাল সাড়ে এগারোটার দিকে নিজ বাড়ি থেকে মায়ের সাথে পার্শ্ববর্তি আস্তিক পাড়া গ্রামে ফুপুর বাড়িতে যাচ্ছিল শিশুটি। পথি মধ্যে উপজেলার পাঁকা ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আমিন সরদারের সাথে দেখা হয়। শিশুটির মা আমিন সরদারের ব্যবহৃত বাই সাইকেলে করে শিশুটিকে তার ফুপুর বাড়ি পৌঁছে দেয়ার কথা বলেন। ইউপি সদস্য কিছুদুর গিয়ে কৌশলে শিশুটিকে সাইকেল থেকে নামিয়ে পাশের আমবাগানে নিয়ে যৌন নির্যাতন

করে এবং কাউকে কিছু না বলার জন্য ভয়-ভীতি দেখায় । পরে শিশুটি তার মাকে বিষয়টি জানালেও বাড়িতে পুরুষ শুন্য থাকায় থানায় কোন অভিযোগ করতে পারেনি । তবে ঘটনার পাঁচদিন পর ৩০ নভেম্বর শনিবার শিশুটিকে সাথে নিয়ে তার চাচা থানায় মৌখিক অভিযোগ করেন। বিষয়টি নিয়ে তদন্ত নেমে পুলিশ প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পায়। এরপর শিশুটির সৎভাই বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ করলে বুধবার মামলাটি রেকর্ড করে থানা পুলিশ। এদিকে এমন ঘটনায় অভিযুক্তকে দ্রæত গ্রেপ্তার করে বিচারের দাবি জানিয়েছেন ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী। এব্যাপারে অভিযুক্ত সাবেক ইউপি সদস্য আমিন সরদারের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়।
বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলেন, ঘটনার এক সপ্তাহ পরে ভুক্তভোগী পরিবার থানায় মৌখিক ভাবে জানায়। বিষয়টি প্রাথমিক তদন্তে সত্যতা পাওয়ায় বুধবার মামলাটি গ্রহণ করা হয়েছে এবং অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।