সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ২৯ এপ্রিল ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আসামি নিহত

R khan
এপ্রিল ২৯, ২০১৮ ১০:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্কপুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে সাতক্ষীরা আন্তঃজেলা ডাকাত দল নবাব বাহিনীর প্রধান নবাব আলী। রোববার ভোর রাত ৪ টার দকে সাতক্ষীরা সদর উপজেলার আবাদের হাট এলাকার হালিমা খাতুনের আম বাগানে এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এ সময় এস আই ইব্রাহিম খলিল সহ তিন পুলিশ সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ১ রাউন্ড গুলি, ৪টি রামদা ও ছুরি উদ্ধার করেছে পুলিশ।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মারুফ আহমেদ জানান, পুলিশের তালিকাভুক্ত সাতক্ষীরা আন্তঃজেলা ডাকাত দল নবাব বাহিনীর প্রধান ১২ মামলার আসামি নবাব আলীকে শনিবার পাটকেলঘাটা থানা পুলিশ গ্রেপ্তার করে সদর থানায় সোপর্দ করে। রাত ৪ টার দিকে তাকে নিয়ে আবাদের হাট এলাকার হালিমা খাতুনের আম বাগানে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এ সময় আগে থেকেই সেখানে অবস্থান নেওয়া নবাব বাহিনীর সদস্যরা পুলিশের কাছ থেকে নবাব আলীকে ছাড়িয়ে নিতে গুলি ছুঁড়তে শুরু করে। পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে তাদের প্রতিহত করার চেষ্টা করে। উভয় পক্ষের গোলাগুলির মধ্যে নবাবআলী পালি যাওয়ার সময় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে নিহত হয়। এ সময় পুলিশের এস আই ইব্রাহিম খলিল,পুলিশ সদস্য তুহিন ও আশিকুজ্জামান আহত হয়।

সন্ত্রাসী নবাবআলী উপজেলার বকচরা গ্রামের মজিদ মোল্যার ছেলে। তার বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানা সহ বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজি, ডাকাতি, রাহাজানি সহ মোট ১২টি মামলা রয়েছে। পুলিশ নিহত নবাবআলীর মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/নজ 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।