ঢাকাশনিবার , ৪ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

সহায়তার নামে অনেকে চাঁদাবাজি করছে: হানিফ

khobor
এপ্রিল ৪, ২০২০ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা নিউজ ডেস্ক: দেশের বর্তমান পরিস্থিতিতে দরিদ্রদের সহায়তার নামে কেউ কোনো রকম চাঁদাবাজি করলে তা বরদাশত করা হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।
আজ শনিবার সকালে কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ হুঁশিয়ারি দেন।
জনগণের অসহায়ত্বের সুযোগ নিয়ে সহায়তার নামে অনেকে চাঁদাবাজিতে লিপ্ত হচ্ছে- এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে হানিফ বলেন, দরিদ্রদের সহায়তার নামে কোনো রকম চাঁদাবাজি বরদাশত করা হবে না। যাদের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ উঠবে তাদেরকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে।’
তিনি বলেন, স্বতঃস্ফূর্তভাবে অনেকে জনগণকে সহযোগিতা করছেন। তার পাশাপাশি আমাদের কাছে খবর এসেছে জনগণের দারিদ্র্যের সুযোগ নিয়ে অনেকে চাঁদাবাজি করছে।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, দেশের জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে সরকারি নির্দেশনা এবং চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী চললে বিপর্যয়ের সম্মুখীন হতে হবে না।
তিনি বলেন, সকলকে ঐক্যবদ্ধ হয়ে যার যতটুকু সামর্থ্যে আছে ততটুকু নিয়ে জনগণের পাশে দাঁড়িয়ে এই দুর্যোগ মোকাবিলা করতে হবে।
এ সময় শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাজহারুল ইসলাম সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।