ঢাকামঙ্গলবার , ৩১ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর ১৫ জনকে জরিমানা

khobor
মার্চ ৩১, ২০২০ ৭:২১ অপরাহ্ণ
Link Copied!

শেরপুর(বগুড়া)প্রতিনিধি: করোনা ভাইরাস প্রতিরোধের জনসচেতনামুলক কর্মকান্ডের অংশ হিসেবে বগুড়ার শেরপুর ৩১ মার্চ মঙ্গলবার পৃথক অভিযানে ৭ হাজার ছয়শত টাকা জরিমানা আদায় করেছেন উপজেলা নির্বাহী অফিসার লিয়াকত আলী সেখ এবং উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জামশেদ আলাম রানা। ।
জানা যায়, উপজেলার গাড়িদহ বাজার এলাকায় সকালে মোটর সাইকেলে একজনের বেশী ব্যক্তি ওঠা যাবেনা সরকারের এই আদেশ অমান্য করে দুইজন/তিনজন ওঠার কারণে ১০ জনের বিরুদ্ধে মামলা দিয়ে ২ হাজার পাঁচশত টাকা জরিমানা আদায় করেছেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখ। এছাড়া পৌরসভাস্থ নবমী সিনেমা হল এলাকায় ঋণদানকারী প্রতিষ্ঠান আইডি এফ কে ঋণের কিস্তি পরিশোধে গ্রাহকদেরকে হয়রানী না করতে বিভিন্ন এনজিও কর্মীদের সতর্ক করেন তিনি। সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচল করার জন্য সকলকে অনুরোধও করেন এই কর্মকর্তা।
অপরদিকে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে শেরপুর উপজেলার ধুনট মোড় ও মির্জাপুর এলাকায় সকালে মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জামশেদ আলাম রানা। সরকারি আদেশ অমান্য করে ট্রাকে লোক পরিবহন করায় ও মোটর সাইকেলে একের অধিক আরোহী নিয়ে চলাচল করায় ৫ জনকে মোট ৫ হাজার ১ শত টাকা জরিমানা করা হয়। এসময় শেরপুর থানা পুলিশ তাকে সহায়তা করেন।
এ ব্যাপারে শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে কথা বললে তিনি জানান, করোনা ভাইরাস মোকাবেলায় যারা সরকারি বিধি অমান্য করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।