ঢাকাশনিবার , ২৯ ফেব্রুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে বাড়ি নির্মাণের অভিযোগ

khobor
ফেব্রুয়ারি ২৯, ২০২০ ৫:৪৭ অপরাহ্ণ
Link Copied!

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরের হামছায়াপুর এলাকায় রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে বাড়ি নির্মাণ করার ঘটনায় শুক্রবারে এলাকাবাসী বাদী হয়ে আনছার আলীর বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের হামছায়াপুর এলাকায় রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে আনছার আলী নামের এক প্রভাবশালী ব্যাক্তি বাড়ি নির্মাণ করছে। এতে করে এলাকাবাসীর চলাচলে চরম ভোগান্তি সৃষ্টি হয়েছে। যার ফলে এলাকার ভূক্তভোগী লোকজন বাদী হয়ে গত শুক্রবার শেরপুর উপজেলা চেয়ারম্যান বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। বাড়ি নির্মাণের প্রয়োজনীয় অনুমোদন না থাকায় নির্মাণ কাজ স্থগিত রাখার নির্দেশ দিয়েছে উপজেলা পরিষদ। এলাকাবাসীরা জানান, আমরা কয়েক দফা বাড়ির মালিকের সাথে বৈঠক করেছি। এমনকি নির্মাণের প্রাথমিক খরচ বাবদ ব্যায়ের পনের হাজার টাকাও দিতে চেয়েছিলাম। বাড়িওয়ালা আনছার আলী এতে রাজি হলেও পরবর্তীতে তিনি টাকা গ্রহণ করেননি।
এ প্রসঙ্গে উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মজিবর রহমান মজনু বলেন, বিষয়টি শেরপুর থানাকে অবগত করেছি এবং ব্যবস্থা গ্রহণের জন্য সুপারিশ করা হয়েছে।
এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কাজ বন্ধের নির্দেশ দিয়েছি। পরবর্তীতে উপজেলা পরিষদের অনুমতি পেলে কাজ করতে পারবে।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।