ঢাকাবৃহস্পতিবার , ২৩ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনার নেতৃত্বে ভয়কে জয় করবো: কাদের

khobor
এপ্রিল ২৩, ২০২০ ৪:০২ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা নিউজ ডেস্ক: করোনা ভাইরাসের কারণে সৃষ্ট ভয়কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জয় করবেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, “বিশ্ব স্বাস্থ্য সংস্থার মহাসচিব বলেছেন, এই সংকট প্রলম্বিত হতে পারে। আরও বহুদিন আমাদের সঙ্গে থাকবে। আমাদের অনেক পথ চলতে হবে, এখনও অনেক দুর্গম পথ পাড়ি দিতে হবে। আমাদের ভয়ের কারণ নেই, ভয়কে জয় করবো শেখ হাসিনার নেতৃত্বে। তিনি এ যাবত প্রমাণ করেছেন কিভাবে ক্রাইসিসকে সম্ভাবনায় পরিণত করা যায়। আমরা সেই রকম এক নেত্রীর নির্দেশনায় কাজ করে যাচ্ছি।”

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে বৃহস্পতিবার সকালে দলটির ত্রাণ উপকমিটির উদ্যোগে অসহায়দের মাঝে প্রতিনিধির মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণের আগে বাসভবন থেকে সংযুক্ত হয়ে ভিডিও কানফারেন্সে এ কথা বলেন সেতুমন্ত্রী।

কাদের বলেন, “আমরা এখন দুটি জিনিসের বিরুদ্ধে যুদ্ধ করছি। এর একটা যুদ্ধ হচ্ছে করোনা ভাইরাসকে প্রতিরোধ করা। আরেকটা যুদ্ধ হচ্ছে আমাদের গরীব ও অসহায় মানুষকে প্রোটেকশন দেয়া। এই দুইটি লড়াই আমরা লড়ে যাচ্ছি আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে।”

তিনি আরও বলেন, “আমাদের নেতৃত্বে এমন একজন আছেন যিনি বাংলাদেশের অনেক সংকটের সাহসী এবং পরীক্ষিত নেতা। তিনি অনেক সংকটের সাহসী নেতা হিসাবে দেশে-বিদেশে সুপরিচিত। তার হাতে যে দায়িত্ব তাতে জনগণ আস্থা রাখতে পারেন। শেখ হাসিনার সৎ ও পরিচ্ছন্ন নেতৃত্বে যে করোনা প্রতিরোধ লড়াইয়ে নেমেছি, এই লড়াইয়ে বিজয় আমাদের হবেই।”

কাদের বলেন, “আমাদের দলীয় প্রধান শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ সারা বাংলাদেশে ত্রাণ তৎপরতা এবং চিকিৎসা সামগ্রী বিতরণ করছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণের পাশে আছেন এবং সর্বক্ষণ অসহায় মানুষের পাশে আছেন। গরীব, নিম্নমধ্যবিত্ত অনেক মানুষ আছেন যারা আজকে কর্ম হারিয়ে দিশেহারা। অনেকই মুখে বলতে পারছেন না কিন্তু ভেতরে ভেতরে অনেক কষ্টের মধ্যে দিনাতিপাত করছে। এ সব লোকদের খুঁজে খুঁজে তাদের মাঝে আওয়ামী লীগের ত্রাণ উপ-কমিটি যে খাদ্য বিতরণ ও চিকিৎসা সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন এটা প্রশংসনীয়।”

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপদপ্তর সম্পাদক সায়েম খান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ প্রমুখ।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।