ঢাকাবৃহস্পতিবার , ২৭ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

লালপুরে শিক্ষক দিবস পালিত

লালপুর (নাটোর) প্রতিনিধি
অক্টোবর ২৭, ২০২২ ১:০৫ অপরাহ্ণ
Link Copied!

‘শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রুপান্তর শুরু’ প্রতিপাদ্য নিয়ে প্রথমবারের মত সারা দেশের ন্যায়

বৃহস্পতিবার (২৭অক্টোবর) নাটোরের লালপুরে শিক্ষক দিবস ২০২২ পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে সকালে উপজেলা পরিষদ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলার শহীদ মিনারে এসে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

শিক্ষক দিবস ২০২২ উদযাপন কমিটির আহ্বায়ক ও আব্দুলপুর সরকারি কলেজের অধ্যাক্ষ প্রফেসর সুলতান আলী প্রামানিক এর সভাপতিত্বে অননুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর – বাগাতিপাড়া) আসানের সাংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

লালপুর শ্রীসুন্দরী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহিন ইকবাল এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্য বক্তব্য রাখেন, লালপুর উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানা,

গোপালপুর ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নুরুন নবী, গোপালপুর পৌর টেকনিক্যাল ও বিএম কলেজের অধ্যক্ষ আকরাম হোসেন, বাংলাদেশ শিক্ষক সমিতি লালপুর উপজেলা শাখার সভাপতি ও গৌরীপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যাক্ষ হযরত আলী, রায়পুর আলিম মাদরাসার সুপার আব্দুল করিম, রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসানুজ্জামান প্রমূখ।

এ ছাড়া অনুষ্ঠানে উপজেলা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও অন্যান্য কর্মকর্তাগণ এবং উপজেলার সকল বিদ্যালয় ও কলেজের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।