ঢাকামঙ্গলবার , ২২ জানুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

লালপুরে পৌর কাউন্সিলর হত্যার ঘটনায় থানায় মামলা,আটক-৪

অনলাইন ভার্সন
জানুয়ারি ২২, ২০১৯ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি জামিরুল ইসলামকে প্রকাশ্য দিবালকে কুপিয়ে হত্যার ঘটনায় লালপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করে মঙ্গলবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে ।

লালপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, নিহত পৌর কাউন্সিলর জামিরুল ইসলাম এর বড় ভাই শহিদুল ইসলাম বাদী হয়ে সোমবার রাতে ২০ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ অভিযান চালিয়ে এজাহার ভুক্ত ৪ জন আসামীকে আটক করেছে ।

তিনি আরো বলেন, আসামী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবেনা । আসামীদের আটকের জন্য পুলিশের বিশেষ অভিযান অব্যাহত আছে। আটকৃতরা হলো উপজেলার গোপালপুর পৌরসভা এলাকার খাঁ পাড়া মহল্লার কামরুল ইসলাম এর পুত্র রায়হান (২৫), খালেক ড্রাইভারের পুত্র সোহাগ আলী (২৬),সবুর খাঁ এর পুত্র রিজবি (২৭), ও বৈদ্যনাথপুর মহল্লার আঃ রাজ্জাক এর পুত্র রবিউল ইসলাম ওরোফে রান্টু (৩৫)। উল্লেখ্য ২০ জানুয়ারী রবিবার দুপুরে পৌর কাউন্সিলার জামিরুল ইসলাম নামাজ পড়ার জন্য মসজিদে যাওয়ার পথে উপজেলা পরিষদেও অদুওে প্রকাশ্য দিবালকে কুপিয়ে হত্যা করে র্দূবৃত্তরা।

খবর২৪ঘণ্টা, জেএন

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।