ঢাকাবৃহস্পতিবার , ৩১ মে ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাসিকের ২০১৮-১৯ অর্থ বছরে ৭৫২ কোটি টাকা বাজেট ঘোষণা

omor faruk
মে ৩১, ২০১৮ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী সিটি কর্পোরেশনের ২০১৮-১৯ অর্থ বছরের বাজেট পেশ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে নগর ভবনের সভাকক্ষে রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল এ বাজেট ঘোষণা করেন। ২০১৮-১৯ অর্থ বছরে রাজশাহী সিটি কর্পোরেশনের জন্য ৭৫২ কোটি ১ লাখ ৮১ হাজার ৯৬৫ টাকা বাজেট ঘোষণা করা হয়েছে।
বাজেট পেশ অনুষ্ঠানে মেয়র জানান রাজশাহী সিটি কর্পোরেশনে সিটি হাসপাতালে স্বাস্থ্য সেবা, বর্জ্য ব্যবস্থাপনা, মেয়র শিক্ষা পদক প্রদান, ডিজিটাল কার্যক্রম, ওয়ান স্টপ সার্ভিস কার্যক্রম বাস্তবায়িত হয়েছে। এ ছাড়া আরো ৩০টিরও অধিক প্রকল্প হাতে নেওয়া হয়েছে। কিছু প্রকল্পের কাজ চলমান রয়েছে।

মেয়র তার বক্তব্যে বলেন, ৫ বছরের জন্য নির্বাচিত হয়েও আমি মোট ২৬ মাস দায়িত্ব পালন করতে পেরেছি। সে সময়টুকু দায়িত্ব পালন করতে পেরেছি সেটাও ঠিকভাবে কাজ করতে পারেনি। রাজনৈতিক কারণে অনেক বাধা-বিপত্তির সম্মুখিন হতে হয়েছে। তার লক্ষ্যমাত্রার কাছাকাছি কাজ করা সম্ভব হয়েছে। রাজশাহীসহ কয়েকটি সিটি কর্পোরেশনের মেয়রের পদমর্যদা কমিয়ে দেওয়া হয়েছিল শুধুমাত্র রাজনৈতিক কারণে। প্রতিবাদ স্বরুপ দীর্ঘদিন গাড়ী ব্যবহার করিনি। পরে সবার অনুরোধে গাড়ী ব্যবহার করেছি। সুন্দর গড়ার প্রত্যয় রয়েছে। এ জন্য নগরবাসী ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন তিনি।

 

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।