সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ১১ এপ্রিল ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাবির কলা অনুষদ ডিন’স অ্যাওয়ার্ড পাচ্ছেন ১২ শিক্ষার্থী

R khan
এপ্রিল ১১, ২০১৮ ১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

রাবি প্রতিনিধি : শিক্ষার্থীদের মাঝে শিক্ষার প্রতিযোগিতামূলক পরিবেশ সৃষ্টি ও মেধার স্বীকৃতি প্রদানের লক্ষে প্রথমবারের ডিন’স অ্যাওয়ার্ড প্রদান করছে রাজশাহী বিশ্ববিদ্যালয় কলা অনুষদ। এতে অনুষদ ভুক্ত ১২ টি বিভাগের ১২ জন শিক্ষার্থীকে অ্যাওয়ার্ড প্রদানের জন্য মনোনীত করা হয়েছে। আজ বুধবার সকালে বিশ্ববিদ্যালয় ডিন’স কমপ্লেক্স কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান কলা অনুষদের ডিন এফ.এম.এ.এইচ. তাকী। এসময়  কলা অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের সভাপতিবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মলনে লিখিত বক্তব্যে জানানো হয় আগামী ১৬ এপ্রিল বিকেলে ডিন’স কমপ্লেক্স কনফারেন্স রুমে অ্যাওয়ার্ড-প্রদান অনুষ্ঠানে কলা অনুষদের ডিন অধ্যাপক এফ.এম.এ.এইচ.তাকীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপিস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক এম. আব্দুস সোবহান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা ও কোষাধ্যক্ষ অধ্যাপক মো. মোস্তাফিজুর রহমান আল আরিফ।

প্রথমবারের মত অ্যাওয়ার্ড পাচ্ছে কলা অনুষদভুক্ত ১২ টি বিভাগের ২০১৬ সালের বি.এ/বি.পি.এ সম্মান পরীক্ষায় সর্বোচ্চ নম্বরপ্রাপ্ত ১২ শিক্ষার্থী। অ্যাওয়ার্ডের জন্য নির্বাচিত শিক্ষার্থীরা হলেন, দর্শন বিভাগের সীমা খাতুন, ইতিহাস বিভাগের সৈয়দ নাঈমুর রহমান সোহেল, ইংরেজি বিভাগের ইরতিফা হাসান, বাংলা বিভাগের মঞ্জু রাণী দাস, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের জান্নাতি কাওনাইন কেয়া, আরবি বিভাগের মো. আবুল ফুতুহ, ইসলামিক স্টাডিজ বিভাগের মো. আশরাফুল ইসলাম, সঙ্গীত বিভাগের জয়শ্রী পাল, নাট্যকলা বিভাগের জিনত আরা গুলাশানা মার্জিয়া, ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের কবিতা আক্তার, সংস্কৃত বিভাগের মোছা: নাজরীনা আক্তার এবং উর্দু বিভাগের মো. নূর মোহাম্মদ। এসময় আরো জানানো হয় শিক্ষার্থীদের অ্যাওয়ার্ড প্রদানের ধারাবাহিকতায় ভবিষ্যতে শিক্ষক দের মাঝেও অ্যাওয়ার্ড চালু করার করার জন্য কাজ করে যাচ্ছেন তারা।

খবর২৪ঘণ্টা.কম/নজ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।