ঢাকারবিবার , ৩১ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাবিতে পরীক্ষা নেয়ার দাবিতে মানববন্ধন

khobor
জানুয়ারি ৩১, ২০২১ ৪:২৫ অপরাহ্ণ
Link Copied!

রাবি প্রতিনিধি: স্নাতক চতুর্থ বর্ষের চূড়ান্ত পরীক্ষা নেয়ার দাবিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা মানববন্ধন করেছে। রবিবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের জোহা চত্বরে তারা এ মানববন্ধন করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, বিশ্ববিদ্যালয়ে নিয়োগ থেকে শুরু করে প্রশাসনিক কোনো কাজ থেমে নেই। প্রধানমন্ত্রী বলছেন কোন শিক্ষার্থীর একাডেমিক সময় কোনভাবেই যেন নষ্ট না হয়। সেজন্য স্কুল কলেজের শিক্ষার্থীদের পরবর্তী ক্লাসে উত্তীর্ণ করা হচ্ছে। কিন্তু আমরা এক বছর পিছিয়ে গেছি। শীঘ্রই  ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের  চূড়ান্ত পরীক্ষা গ্রহণ  না করলে আমরা কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবো।

স্বাস্থ্যবিধি মেনে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের চূড়ান্ত পরীক্ষা আগামী মার্চের মধ্যে নেওয়া, পরীক্ষা চলাকালীন স্বাস্থ্যবিধি মেনে সকল হল খুলে দেওয়া, হল-ফিসহ এক বছরের সকল ফি মওকূফ করাসহ ৪ ফেব্রুয়ারির মধ্যে পরীক্ষা সংক্রান্ত সকল ঘোষণা দেওয়ার দাবি জানান তারা।
এসময় মানবন্ধনে অর্ধশতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

মানববন্ধনে নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মহিউদ্দিন মানিকের সঞ্চালনায় ১৬-১৭ শিক্ষাবর্ষের শ্যামল অধিকারী, মাহমুদ সাকি, আবিদ হাসান, আভা খাতুন, লুৎফর রহমান প্রমুখ বক্তব্য দেন।

এস/আর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।