ঢাকাবুধবার , ২২ মে ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে স্বস্তির বৃষ্টি ও ঝড়, উড়ে গেছে টিনের বাড়ি

omor faruk
মে ২২, ২০১৯ ৯:৫৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মহানগর ও আশেপাশের উপজেলায় ঝড় ও বৃষ্টি হয়েছে। বুধবার রাত সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত টানা বৃষ্টি হয়। বৃষ্টিতে জেলার তানোর উপজেলার কলমা ইউনিয়নের বিল্লী এলাকার কিছু টিনের বাড়ি উড়ে গেছে। বৃষ্টির সাথে ঝড়ও বয়ে যায়। তবে নগর এলাকার বাইরে বেশি ঝড় বৃষ্টি হয়েছে বলে খবর পাওয়া গেছে। তাৎক্ষণিক ঝড়ে ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।
জানা গেছে, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার পর থেকে রাজশাহী জেলার বিভিন্ন উপজেলায় ঘন কালো মেঘ জমতে শুরু করে। তারপর রাত ৮টার দিকে বৃষ্টি ও ঝড় শুরু হয়। ঝড়ে বিভিন্ন গ্রামের হালকা টিনের চালা উড়ে গেছে বলে খবর পাওয়া গেছে। রাত সাড়ে ৯টা পর্যন্ত একটানা ঝড় ও বৃষ্টি হয়।

এদিকে, বুধবার রাত সোয়া ৮টার দিক থেকে রাজশাহীর আকাশে কালো মেঘ জমতে শুরু করে। এর কিছুক্ষণ পর থেকেই ধূলি ঝড় শুরু হয়। রাত সাড়ে ৮টার দিক থেকে বৃষ্টি ও ঝড় শুরু হয়। বৃষ্টি শুরু হলে রাজশাহীর আবহাওয়া শীতল হয়ে যায়। ঝড়ে নগর এলাকায় তেমন কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। তবে বৃষ্টি শুরু হওয়ার পর থেকে নগরজুড়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। বিদ্যুৎ

সরবরাহ বন্ধ করে দেওয়ার পর থেকে নগরী কালো অন্ধকারে ঢেকে যায়। ভুতূড়ে নগরীতে পরিণত হয় রাজশাহী। বুধবার রাত সাড়ে ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত রাজশাহী মহানগরীতে বৃষ্টিপাত অব্যাহত ছিল। রাজশাহী আবহাওয়া অফিসের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে পাওয়া যায়নি।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।