ঢাকাবৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে বাসের ধাক্কায় পা হারালেন ভ্যান চালক

khobor
সেপ্টেম্বর ১৯, ২০১৯ ৭:৪৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মহানগরীতে বাসের ধাক্কায় পা হারিয়েছেন রিকশাভ্যান চালক সুলতান। গত বুধবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) তার পা কেটে ফেলা হয়। এই ঘটনায় উর্মি পরিবহন নামের বাসটি জব্দ করেছে পুলিশ।
আহত সুলতানের বাড়ি জেলার দুর্গাপুর উপজেলার পালি গ্রামে। তার বাবার নাম ঝড়ু। সুলতানের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। রিকশাভ্যান চালিয়ে তার সংসার চলে।
সুলতানের স্ত্রী রিনা খাতুন জানান, বুধবার সকালে সুলতান দুর্গাপুরের একটি খামার থেকে ডিম নিয়ে রাজশাহীর আরডিএ মার্কেটের দিকে আসছিল। নগরের মতিহার থানার বিনোদপুর এলাকায় পৌছলে রাজশাহীতে ছেড়ে যাওয়া নাটোরগামী উর্মি পরিবহন নামের

একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে তার ডান পা গুরুতর জখম হয়। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
হাসপাতালের উপ-পরিচালক সাইফুর ফেরদৌস বলেন, রাত আটটার দিকে তার ডান পাটি কেটে ফেলতে হয়েছে। বর্তমানে তিনি রামেক হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডের ৩৬ নম্বর বেডে চিকিৎসাধীন আছেন। তার অবস্থান এখন শঙ্কামুক্ত বলে জানান তিনি।
মতিহার থানার ওসি হাফিজুল রহমান হাফিজ বলেন, উর্মি পরিবহনের বাস আটক করা হয়েছে। ঘটনার পর বাস থামিয়ে চালক ও তার সহকারি পালিয়ে যায়। তাদের সনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

আর/এস

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।