সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ৯ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে প্রতিমন্ত্রী দারাকে বিশাল গণসংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
মার্চ ৯, ২০২৪ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মো. আব্দুল ওয়াদুদ দারা এমপি কে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ বিশাল গণসংবর্ধনা প্রদান করেছে।

শনিবার (৯ মার্চ) রাজশাহী জেলার সাহেব বাজার জিরো পয়েন্টে রাজশাহী ৫ (পুঠিয়া ও দূর্গাপুর) আসনের এমপি ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওয়াদুদ এমপিকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রীর দায়িত্ব প্রদান করায় রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ এই গণসংবর্ধনা প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।

সংবর্ধিত অতিথি প্রতিমন্ত্রী মো.আব্দুল ওয়াদুদ দারা এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার একটাই স্বপ্ন– দেশের মানুষের উন্নয়ন, পৃথিবীতে মর্যাদার সাথে অবস্থান। এ দেশ একটি স্বনির্ভর সোনার বাংলা হিসেবে গড়ে উঠবে। আমরা অঙ্গীকার করে বলতে চাই জাতির পিতার সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে তার পাশে আছি এবং থাকবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুগান্তকারী নেতৃত্বে আমরা স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে প্রতিমন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনার প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা। তিনি আমার উপর আস্থা রেখেছেন।আপনারা দোয়া করবেন যাতে বঙ্গবন্ধু কন্যার আস্থার প্রতিদান দিতে পারি।আপনারা সুসংগঠিতভাবে রাজশাহীর উন্নয়নে সহায়তা করবেন। উন্নয়নের স্বার্থে একত্রিত হয়ে কাজ করতে হবে।

রাজশাহীতে একটি ইপিজেড করার বিষয়ে আশাবাদ ব্যক্ত করে প্রতিমন্ত্রী বলেন, রাজশাহীবাসীর দাবির প্রেক্ষিতে এখানে একটি ইপিজেড করার প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। নদী তীরবর্তী এই শহর, এই বিভাগ, এখন আওয়ামী লীগ সরকারের উন্নয়নের জন্য অনেক এগিয়ে গেছে। আগামীতে সেই ধারা অব্যাহত থাকবে।

প্রতিমন্ত্রী আরো বলেছেন, রাজশাহী শিক্ষার নগরী, পদ্মা পাড়ের সৌন্দর্যমণ্ডিত নান্দনিক জেলা। জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মন্ত্রিত্ব দিয়ে যে সম্মানিত করেছেন, সেই সম্মান যেন রাজশাহীবাসীর প্রত্যেকটা নাগরিকের হয় আমার তেমনি প্রত্যাশা থাকবে। রাজশাহীর উন্নয়নে আমার সর্বাত্মক প্রচেষ্টা থাকবে।

রাজশাহী ১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী এমপির সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ, জেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ নির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: আয়েন উদ্দিন। এছাড়াও রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের আওয়ামী সহযোগী অঙ্গ সংগঠনের সভাপতি- সাধারণ সম্পাদকসহ জেলার সর্বস্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিএ…

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।