ঢাকামঙ্গলবার , ১০ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে চাঁদাবাজীর সময় হাতেনাতে নারীসহ দুই কথিত সাংবাদিক আটক

omor faruk
মার্চ ১০, ২০২০ ১:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে চাঁদাবাজির সময় হাতেনাতে কথিত নারী সাংবাদিকসহ দুইজন আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, নওগাঁ জেলার রানীনগর থানার কাশেমপুর গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে মমতাজ বেগম ওরফে সাথী ও তার ছোট ভাই রানা। সাথি নিজেকে আনন্দ টিভির প্রতিনিধি ও রানা চ্যানেল ৬৯ এর সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজির সময় আটক হয়। রানার নামে চাঁদাবাজিসহ চারটি মামলা রয়েছে। এছাড়াও কথিত নারী সাংবাদিক সাথী রাজশাহী ও নওগাঁ জেলার বিভিন্ন

উপজেলায় বিভিন্ন সময়ে সাংবাদিক ছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে চাঁদাবাজি করতো বলে পুলিশ সূত্রে জানা গেছে। সোমবার রাত নয়টার দিকে আরএমপির কাটাখালি থানার দেওয়ানপাড়া থেকে তাদের আটক করা হয়। এ তথ্য নিশ্চিত করে আরএমপির কাটাখালি থানার অফিসার ইনচার্জ ওসি জিল্লুর রহমান জানান, দেওয়ান পাড়ার এক কাজির কাছ থেকে বাল্যবিবাহ পড়াই এমন ভয়-ভীতি দেখিয়ে টাকা নিতে গিয়েছিল নারীসহ দুই কথিত সাংবাদিক। এ সময় তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কথিত নারী সাংবাদিকসহ দুইজন কে আটক করে।

তাদের বিরুদ্ধে ভয় দেখিয়ে চাঁদা আদায় সহ বিভিন্ন মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। এদিকে, ভুয়া সাংবাদিক গ্রেফতার হওয়ায় অনেকেই সন্তোষ প্রকাশ করেছে বলে জানা গেছে। নগর সহ বিভিন্ন থানার ওসিকে এ ধরনের কথিত দের প্রশ্রয় না দেয়া ও অন্যায়কারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য আহ্বান জানান এ সমস্ত মানুষ।

এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।