সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৭ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

omor faruk
মার্চ ৭, ২০১৮ ৩:০৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগরীসহ আশেপাশে উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন করা হচ্ছে। দিবসটি উপলক্ষে বুধবার সকাল থেকে দিনভর নানা কর্মসূচি পালন করছে আওয়ামী লীগ। শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগেও দিবসটি পালন করা হচ্ছে।

নগরজুড়ে মাইকে স্বাধীনতার স্থাপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ প্রচার করা হচ্ছে। বুধবার সকালে নগরীর কুমারপাড়াস্থ নগর আ’লীগের দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমাসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

 

উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আক্তার রেণী, সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ অন্য নেতাকর্মীরা। দিবসটি উপলক্ষে সন্ধ্যায় দলীয় কার্যালয়ে আলোচনা সভারও আয়োজন করা হয়েছে।

 

এদিকে,  বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ বিশ্ব ঐতিহ্য হিসেবে স্বীকৃতি পাওয়ায় নগরীতে মোটরসাইকেল শোভাযাত্রা বের করে জেলা আওয়ামী লীগ। সকালে নগরীর লক্ষ্মীপুর মোড়ে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রাটি বের করা হয়। এতে নেতৃত্ব দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

 

এর আগে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করেন জেলা আওয়ামী লীগের নেতারা। পরে নগরীর লক্ষ্মীপুরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয় গণজমায়েত। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বদরুজ্জামান রবু।

খবর২৪ঘণ্টা /এম কে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।