ঢাকাবৃহস্পতিবার , ৮ জুন ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীর জামায়াত-শিবিরের ১০ নেতাকর্মী কারাগারে

খবর২৪ঘন্টা ডেস্ক
জুন ৮, ২০২৩ ৯:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

সন্ত্রাস বিরোধী আইনে দায়ের করা মামলায় রাজধানীর বনানী থানা জামায়াতের আমির তাজুল ইসলাম ও সেক্রেটারি মাওলানা রাফিসহ ১০ জন নেতাকর্মীকে কারাগারে পাঠানো হয়েছে।

কারাগারে পাঠানো অন্য আসামিরা হলেন শাহীনুর ইসলাম, রুহুল আমিন, হাফিজুল ইসলাম, আবু বক্কর ছিদ্দিক, সাগর হোসেন, আবু বক্কর, শাহিনুর রহমান ও নূরে আলম।

বুধবার (৭ জুন) তাদের আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার উপ-পরিদর্শক আলমগীর হোসেন। অপর দিকে তাদের আইনজীবীরা জামিনের আবেদন করেন। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিব তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, আসামিরা পরস্পর যোগসাজশে সরকারকে উৎখাত ও পতনের লক্ষ্যে জনসাধারণ, সরকারি স্থাপনা ও যানবাহনে নাশকতামূলক কর্মকান্ডের ষড়যন্ত্র করছিলেন। এ উদ্দেশ্যে তারা বনানী ওয়ারলেস গেটের নবাবী রেস্টুরেন্টে বৈঠকে মিলিত হয়েছিলেন। সেখান থেকে মঙ্গলবার রাতে তাদের আটক করা। এ ঘটনায় বনানী থানার উপ-পুলিশ পরিদর্শক সাইদুল ইসলাম বাদি হয়ে সন্ত্রাস বিরোধী আইনে একটি মামলা করেন।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।