ঢাকাশনিবার , ২৭ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মোটরসাইকেল আরোহীদের ‘সুতা’র মাধ্যমে গতিরোধে ছিনতাই

Abir k24
জুন ২৭, ২০২০ ৯:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা নিউজ ডেস্ক: চট্টগ্রাম নগরীর ফ্লাইওভারগুলোতে মোটরসাইকেল আরোহীদের থেকে ছিনতাই করতে অভিনব ‘সুতা পদ্ধতি’ অবলম্বন করছে ছিনতাইকারীরা।

ফ্লাইওভারের এপাশ থেকে ওপাশে সুক্ষ্ম নাইলনের দড়ি বেঁধে মোটরসাইকেল চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির পর ছিনতাই করে ছিনতাইকারীরা। এমন অভিযোগ করেছেন জয়নাল আবেদীন নামে এক মোটরসাইকেল চালক।

তিনি জানান, শুক্রবার আখতারুজ্জামান ফ্লাইওভার দিয়ে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় লাল রঙের নাইলনের দড়ির বাধা পেয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলি। গতি কম ছিল জন্য মোটরসাইকেল একপাশে পড়ে যায় এবং মোটরসাইকেল ক্ষতিগ্রস্ত হয়।
তিনি আরো জানান, ছিনতাইকারীদের একটি চক্র দূর থেকে লক্ষ্য করে, মোটরসাইকেল চালক একা এবং আগে পিছে যখন অন্য কোনো গাড়ি যদি না থাকে ঠিক তখন এই ‘সুতা পদ্ধতি’ ব্যবহার করে। এতে মোটরসাইকেল চালক যখন দুর্ঘটনার শিকার হয় তার থেকে সবকিছু লুট করে ছিনতাইকারীরা পালিয়ে যায়। ভুক্তভোগী ব্যক্তি এ বিষয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।এ ব্যাপারে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মাহবুবর রহমান বলেন, বিষয়টি আমার জানা ছিলো না। তবে খুব দ্রুতই ব্যবস্থা নেয়া হবে।খবর২৪ঘন্টা /এবি

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।